বিনোদনের সময়বিয়ের সাজে আনুশকা-বিরাট, দেখুন প্রথম ছবি

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
দীর্ঘ লুকোচুরির পর অবশেষে নিজেদের বিয়ের কথা জানিয়েই দিলেন আনুশকা শর্মা ও বিরাট কোহলি। সোমবার সকালেই সাতপাকে বাঁধা পড়েন বলিউড ও ক্রিকেট জগতের এই দুই তারকা। প্রতিশ্রুতি অনুযায়ী রাত সাড়ে আটটায় টুইটারে প্রকাশ করন বিয়ের প্রথম ছবি।
দীর্ঘ এক টুইটে বিয়ের খবর সবাইকে জানিয়েছেন বিরাট ও আনুশকা। দুজনেই লিখেছেন, ‘আজ আমরা প্রতিজ্ঞা করেছি সারাজীবন ভালোবাসার বাঁধনে বাঁধা থাকার। আমরা সত্যিই ভাগ্যবান আপনাদের সঙ্গে খবরটি ভাগাভাগি করে নিতে পেরে। এই সুন্দর দিনটি আমাদের পরিবার এবং ভক্তদের সমর্থনে আরও রঙিন হয়ে উঠেছে।’
বিয়েতে ভারতীয় সাজেই দেখা গেছে এই নবদম্পতিকে। হালকা গোলাপি রঙের ফুলেল নকশাদার লেহেঙ্গা পরিহিত আনুশকার পাশে অফ হোয়াইট শেরওয়ানিতে দারুণ মানিয়েছে ভারত অধিনায়ককে।
বিয়ের ক্ষণটি কাছের মানুষদের নিয়ে আনন্দঘন ভাবেই কেটেছে দুজনের। ইতালিতে বিয়ে সারলেও ২১ ডিসেম্বর দিল্লি ও ২৬ ডিসেম্বর মুম্বাইয়ে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করবেন এই দম্পতি।
এরপর হানিমুনের উদ্দেশ্যে দুজন উড়ে যাবেন দক্ষিণ আফ্রিকা। সেখানে নতুন বছরটি একত্রে কাটানোর পর দেশে ফিরবেন আনুশকা। আর বিরাট দলের সঙ্গে খেলবেন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৩ টেস্ট, ৬ ওয়ানডে আর ৩ টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ।
২০১৩ সাল থেকে প্রেম করছেন এই জুটি। মাঝে ছাড়াছাড়ি হলেও পরে মিলে যান তারা। চলতি বছরের মাঝামাঝিতেই ছড়ায় তাদের বিয়ের খবর।
সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস
এসএন

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop