ksrm

খেলার সময়১০ গোলের ম্যাচে শেষ হাসি শেখ জামালের

খেলার সময় ডেস্ক

fb tw
রাফায়েলের হ্যাটট্রিক আর নানা নাটকীয়তার ম্যাচে জয় পেয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। আরামবাগ ক্রীড়া সংঘকে ৬-৪ গোলে হারিয়েছে মাহবুব হোসেন রক্সির শীষ্যরা। এটি এবারের বিপিএলে সবচেয়ে বেশি গোলের জয়। এ জয়ে ১৬ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে জামাল। দিনের আরেক ম্যাচে, রহমতগঞ্জকে ১-০ গোলে হারিয়েছে চট্টগ্রাম আবাহনী। ১৬ ম্যাচ শেষে ৩৯ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান ধরে রেখেছে সাইফুল বারী টিটুর দল।
দীর্ঘদিন পর বঙ্গবন্ধু স্টেডিয়ামে দেখা মিলেছে এমন ম্যাচের। দশ গোলের ম্যাচে শেষ হাসি হেসেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। ধানমন্ডডিরি জায়ান্টদের সঙ্গে সমানতালে লড়েও, শেষ রক্ষা হয়নি আরামবাগের। আরো একটি হার নিয়েই মাঠ ছাড়তে হয়েছে মতিঝিল পাড়ার দলটিকে।
এর আগে ম্যাচের শুরুটা ছিলো শেখ জামালের দখলে। আট মিনিটেই রাফায়েলের গোলে এগিয়ে যায় শেখ জামাল। ১৬ মিনিটে রাজন মিয়ার সহায়তায় সমতা ফেরান আরামবাগের রবিউল। ২২ মিনিটে বাপ্পী গোল করলে ২-১ এ এগিয়ে যায় আরামবাগ।
পিছিয়ে পড়ে ম্যাচে ফিরতে মরিয়া হয়ে ওঠে জামাল। ৪০ মিনিটে ত্রানকর্তা হয়ে আসেন রাফায়েল। এ যাত্রায় তাকে সাহায্য করেন সলোমন। স্কোরবোর্ডে তখন শেখ জামাল ২ আরামকাগ ২। স্বস্তিতে চেয়ারে বসার সুযোগও পাননি শেখ জামাল সমর্থকরা। তার আগেই তিন মিনিট পরই একক চেষ্টায় আরামবাগকে ৩-২ এ এগিয়ে দেন ফরোয়ার্ড সুমন।
প্রথমার্ধের যোগ করা সময়ে নাইজেরিয়ান রাফায়েল হ্যাটট্রিকের পাশাপাশি দলকেও এনে ৩-৩ গোলের সমতা। এটি এ বছরে এই ফরোয়ার্ডের দ্বিতীয় হ্যাট্রিক। এরপরই জমে ওঠে নাটক। রাফায়েলের হ্যান্ডবল হয়েছে দাবি করে আরামবাগের ফুটবলাররা লাইন্সম্যানকে ঘিরে ধরলে তৈরি হয় উত্তেজনা। প্রথমার্ধের বিরতিতে উত্তেজনা আরো বাড়ে। মাঠে ঢুকে পড়ে আরামবাগের সমর্থক ও কর্মকর্তারা। পরে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
এমন পরিস্থিতিতে দ্বিতীয়ার্ধ শুরু হলেওম্যাচ পরিচালনা করতে অস্বীকৃতি জানান রেফারি সুজিত ব্যানার্জি। নানা নাটকের পর অবশেষে শুরু হয় খেলা। এরপরই আরো আগ্রাসী হয়ে ওঠে শেখ জামাল। ৪৮ মিনিটে সলোমনের গোলের রেশ কাটতে না কাটতেই ৭ মিনিটে গোল করেন নুরুল। ৫-৩ এ লিড ধানমন্ডরি জায়ান্টদের। ৯০ মিনিটে সলোমন আরো একটি গোল করলে বড় জয় নিশ্চিত হয় শেখ জামালের। তবে, শেষ বাশি বাজার আগে আরামবাগের হয়ে সান্তনা সূচক আরো একটি গোল করেন বুকোলা যদিও তাতে হার এড়ড়ায়নি।
এরআগের ম্যাচে আব্দুল্লাহর গোলে রহমতগঞ্জকে ১-০ গোলে হারিয়েছে চট্টগ্রাম আবাহনী।
/এসএম

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop