ksrm

খেলার সময়আংটি বদলের পর বিরাট-আনুশকার উষ্ণ আলিঙ্গন (ভিডিও)

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
জল্পনার আগুনে জল ঢেলে বিয়ে করে ফেললেন ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি ও চলচ্চিত্র তারকা আনুশকা শর্মা। ৯ ডিসেম্বর ইতালির মিলানে সাতপাকে বাঁধা পড়েন দুই জগতের এ দুই তারকা।
বিষয়টি নিয়ে এরআগে নীরব থাকলেও বিয়ে হয়ে যাবার পর খবরটি নিয়ে অবশ্য কোন লুকোচুরি করেননি তারা। বিয়ের দিন রাতে কোহলি ও আনুশকা যৌথ বিবৃতিতে বিয়ের খবরটি স্বীকার করে নেন। দু'জনে টুইট করে জানিয়ে দেন খবরটি। টুইটে তাঁরা লিখেছেন, ‘আজ আমরা দুজন পরস্পরের সঙ্গে ভালোবাসার বন্ধনে আবদ্ধ থাকার প্রতিজ্ঞা করলাম। আজ এই আনন্দের সংবাদ আপনাদের সবার সঙ্গে শেয়ার করতে পেরে আমরা সত্যি আনন্দিত। এই সুন্দর দিনটি আমাদের পরিবার, ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের সমর্থনে আরও বিশেষ হয়ে উঠেছে। আমাদের এই যাত্রার এক অবিচ্ছেদ্য অংশ হয়ে থাকার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ।’
বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন অত্যন্ত গোপনীভাবে। তারপরেও বিয়ের বেশ কি ছবি এবং ভিডিও ছড়িয়ে পড়ে ইন্টারনেটে। বিয়ের আংটি বদলের ভিডিও ধারণ করেন কোন এক অতিথি। পরে সেটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেন। ভিডিওটিতে দেখা যায়, প্রথমে আনুশকার তর্জনীতে বিয়ের রিং পরিয়ে দেন কোহলি। একইভাবে কোহলির আঙুলে আংটি পরান আনুশকা। ইংরেজি গানের সুরে মোহনীয় সেই পরিবেশে প্রথমে প্রিয়তমার গালে চুমু একে দেন কোহলি এরপর একেঅপরকে জড়িয়ে ধরেন।
এসময় আনুশকার পরনে ছিলো টকটকে লাল শাড়ী। শাড়ির সঙ্গে ম্যাচ করা এক গোছা লাল ফুল শোভা পাচ্ছিলো তাঁর চুলের খোপায়। সুট-টাইয়ে কোহলি ছিলেন একেবারেই কেতাদুরস্ত।
/এসএম

আরও পড়ুন

ছবিতে বিরাট-আনুষ্কার বিয়েবিরাট-আনুশকার বিয়ের ভিডিও

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop