ksrm

খেলার সময়বাফুফে টাকা দিচ্ছে না, কোচকে আটকে রেখেছে দোকানদাররা

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
গত ১২ অক্টোবর গোপালগঞ্জে শুরু হয়েছিলো অনূর্ধ্ব-১৫ ফুটবল ক্যাম্প। ২৫ জন খেলোয়াড়কে নিয়ে ক্যাম্পের দায়িত্বে ছিলেন চার কোচ- টোটাম, পারভেজ বাবু, পলো ও আলম বাবু। তবে ক্যাম্পের মূল দায়িত্বে ছিলেন টোটাম।
মাসখানেক ক্যাম্প চলার পর খেলোয়াড়দের পরীক্ষার জন্য তা স্থগিত করা হয়। ক্যাম্পের সবাই ফিরে এলেও টোটাম আসতে পারেননি। কারণ, পাওনাদাররা তাদের টাকা না পেয়ে তাকে ছাড়তে রাজি হননি। একটি জাতীয় দৈনিকের অনলাইন সংস্করণের প্রতিবেদনের এমনটাই জানানো হয়েছে। ক্যাম্প চলাকালীন প্রতিদিনের বাজার এবং আনুষঙ্গিক কেনাকাটা হতো টোটামের হাত দিয়ে। বাফুফে নিয়মিত টাকা না পাঠানোয় দোকানে বাকি পড়েছিল।
আর বাংলাদেশ ফুটবল ফেডারেশন-বাফুফে দোকানদারদের পাওনা পরিশোধ না করায় প্রায় মাসখানেক ধরে তারা আটকে রেখেছেন বাফুফের কোচ শুক্কুর মোহাম্মদ টোটামকে। সোমবার ঢাকা থেকে টাকা পাঠানোর কথা ছিল।
এর আগেও এমন ঘটনা ঘটিয়েছে বাফুফে। সিলেট বিকেএসপিতে ক্যাম্প চালিয়ে বাজারের টাকা বাকি রেখে রাতের আঁধারে কোচরা ঢাকা আসতে বাধ্য হয়েছিলেন। প্রায় আড়াই লাখ টাকা বাকি পড়েছিল সেসময়।
সাভার বিকেএসপিতে জাতীয় দলের ক্যাম্প চালিয়ে আড়াই লাখ টাকা পাওনাদার হয়েছিলেন ক্যাম্প কমান্ডার সাদেক। প্রায় এক যুগ ধরে পাওনা টাকার জন্য ঘুরছেন তিনি।
/এসএম

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop