ksrm

খেলার সময়আবারও সেঞ্চুরি, ছক্কার রেকর্ড

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
খুলনার বিপক্ষে তাণ্ডব চালানোর পর গেইলকে নিয়ে অধিনায়ক মাশরাফি বলেছিলেন, সে নাকি রুমে সারাদিন ঘুমাতে পছন্দ করেন। এটাই তার শান্ত থাকার মূলমন্ত্র। গেইলের অভিব্যাক্তি, চালচলন যতটা শান্ত ঠিক ততটাই অসান্ত তার ব্যাট। সেই ব্যাটে আজ কচুকাটা হলেন সাকিব, আফ্রিদি, পোলার্ডরা।
আরও একবার গেইল ঝড় দেখলো শের-ই বাংলা। আবারও সেঞ্চুরি হাঁকালেন ক্যারিবিয়ান বিগম্যান। বিপিএলএ এখন পর্যন্ত সেঞ্চুরি হয়েছে ১২টি যার মধ্যে গেইল একাই করেছেন পাঁচটি। বিপিএলে নিজের পঞ্চম সেঞ্চুরি হাঁকাতে বল খরচ করেছেন ৫৮টি। বাউন্ডারি হাঁকিয়েছেন মাত্র চারটি যেখানে ওভারবাউন্ডারি মেরেছেন ১১টি। তবে এখানেই শেষ নয়। গেইলের ব্যাট খেলেছে ইনিংসের শেষ পর্যন্ত। সেঞ্চুরি পূর্ণ করার পর বাকি সময়টাতে একের পর এক রেকর্ড ভেঙেছেন। রেকর্ড ভেঙেছেন ঠিক বলা যায় না, কারণ, আগের রেকর্ডগুলোও যে তাঁরই। সে হিসেবে নিকেই নিয়ে গেছেন দূর্বিণ দূরত্বে।
বিপিএলে নিজের গড়া ছক্কার রেকর্ডও ভেঙেছেন এদিন। সবশেষ খুলনা টাইটানসের বিপক্ষে ১৪টি ছক্কা হাঁকিয়েছিলেন। সাকিবদের বিপক্ষে হাঁকালেন ১৮টি। বিপরীতে চার মেরেছেন ৫টি। বিপিএলে নিজের সর্বোচ্চ ইনিংসের রেকর্ডও আরও উঁচুতে তুলেছেন। ৬৯ বলে অপরাজিত থাকেন ১৪৬ রানে, স্ট্রাইক রেট ২১১.৫৯। ইনিংসে বাউন্ডারি থেকেই তার রান এসেছে ১২৮। আর মাত্র ১৮টি রান নিতে ২২ গজের মধ্যে জায়গা পরিবর্তন করতে হয়েছে তাকে।
বাংলাদেশ প্রিমিয়ার লিগ শুরুর পর থেকে মোট ৮টি সেঞ্চুরি এসেছে ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটারদের ব্যাট থেকে। তিনটি এসেছে বাংলাদেশি ক্রিকেটারদের ব্যাট থেকে। বাকি একটি করেছেন পাকিস্তানের আহমেদ শেহজাদ।
/এসএম

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop