ksrm

খেলার সময়বিসিবির কাছে তামিমের দুঃখপ্রকাশ

খেলার সময় ডেস্ক

fb tw
বিপিএলের উইকেট নিয়ে করা মন্তব্যের জন্য দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ দলের ওপেনার তামিম ইকবাল। কোড অব কন্ডাক্টের ব্যাপারটি মাথায় রেখে ভবিষ্যতে তামিমকে সর্তক করে দিয়েছে বিপিএলের গভর্নিং কাউন্সিল। তবে, শুনানির বিষয়ে বিস্তারিত কিছু জানায়নি বিসিবি।
টি-টোয়েন্টি ক্রিকেট স্রেফ বিনোদনের জন্যই। কিন্তু, পকেটের অর্থ খরচ করে দর্শকরা গেলো ২ ডিসেম্বর এসেছিলেন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রংপুর রাইডার্সের ম্যাচ উপভোগে। কিন্তু, মিরপুরের উইকেটের বৈচিত্র্যময় আচরণে লো-স্কোরিং ম্যাচে বিরক্ত হয় দর্শক থেকে শুরু করে ক্রিকেটাররাও। তাই ম্যাচ শেষে তামিমের কন্ঠেও বিরক্ত ঝরে।
তামিমের অমন মন্তব্য চটে যায় বিপিএল গভর্নিং কাউন্সিল। তাই দেশের ক্রিকেটে তিন ফরম্যাটে সর্বোচ্চ রান সংগ্রহকে শোকোজ করা হয়। আর সেই ধারায় শুনানিতে অংশ নেন তামিম। ছিলেন বোর্ডের বেশিভাগর পরিচালকরাও।
কিন্তু, প্রশ্ন হচ্ছে। শুনানিতে কি আলোচনা হয়েছে। কিংবা কোন ব্যবস্থা আর নেয়া হয়েছে কিনা। এমন প্রশ্নের উত্তরটা ধোঁয়াশায় রেখেছে বিসিবি।
বিসিবি পরিচালক মাহবুব আলম বলেন, 'কোড অব কন্ডাক্টে যে সীমা আছে তার থেকে সে বেশিই করেছে বলে আমরা তাকে ডেকেছি। আলাপগুলো হয়েছে এবং সেও বুঝতে পেরেছে যে সে কোথায় ভুল করেছে।'
এদিকে শুনানির পর সাংবাদিকদের তামিম বলেন, 'উইকেট যদি ভালো না থাকে তাহলে আমি বলতে পারবো না সেটা না। আমি অবশ্যই বলতে পারবো কিন্তু জিনিসটাকে আরও সুন্দরভাবে বলতে পারতাম। এটাই হলো তাদের চিন্তার বিষয়  ছিলো। আমিও এটার সাথে পুরোপুরিভাবে একমত। আমি ওনাদেরও বলেছি যে, আমি ভালোভাবে এটা বলতে পারতাম। আমি আশি করি যে, সামনের বছরগুলোতে আমার আচরণ আরও ভালো হবে। ওনারাও এটা বলেছেন যে, আমি আরেকটু ভালোভাবে বিষয়টাকে প্রকাশ করতে পারতাম। এখন সবকিছু ঠিক আছে।'
/এসএম

আরও পড়ুন

২০১৯ সাল পর্যন্ত বাংলাদেশের যতো সিরিজ

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop