ksrm

খেলার সময়অধিনায়কত্ব থেকে সরিয়ে দেয়ায় আক্ষেপ নেই তামিমের

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
গেলো বোর্ড সভায় হঠাৎ করেই কোন ব্যাখ্যা ছাড়া বাংলাদেশ টেস্ট দলের সহ-অধিনায়ক পদ থেকে তামিমকে সরিয়ে দেয়া হয়। ঘোষণা করা হয় মাহমুদুল্লাহর নাম। ব্যাপারটি নিয়ে আক্ষেপ নেই তামিমের।
তামিম বলেন, 'টেস্টের সহ-অধিনায়ক যখন ছিলাম তখন উনারা মনে করেছিলেন যে, আমিই সঠিক মানুষ। এখন আরেকজন নতুন, সম্ভবত সে আমার চেয়ে ভালো। এটা নিয়ে আমার কোন দিন কোন অভিযোগ নেই। কোন কিছুই নাই।'
এদিকে বিপিএলের উইকেট নিয়ে করা মন্তব্যের জন্য দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ দলের ওপেনার তামিম ইকবাল। কোড অব কন্ডাক্টের ব্যাপারটি মাথায় রেখে ভবিষ্যতে তামিমকে সর্তক করে দিয়েছে বিপিএলের গভর্নিং কাউন্সিল। তবে, শুনানির বিষয়ে বিস্তারিত কিছু জানায়নি বিসিবি।
টি-টোয়েন্টি ক্রিকেট স্রেফ বিনোদনের জন্যই। কিন্তু, পকেটের অর্থ খরচ করে দর্শকরা গেলো ২ ডিসেম্বর এসেছিলেন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রংপুর রাইডার্সের ম্যাচ উপভোগে। কিন্তু, মিরপুরের উইকেটের বৈচিত্র্যময় আচরণে লো-স্কোরিং ম্যাচে বিরক্ত হয় দর্শক থেকে শুরু করে ক্রিকেটাররাও। তাই ম্যাচ শেষে তামিমের কণ্ঠেও বিরক্ত ঝরে।
তামিমের অমন মন্তব্য চটে যায় বিপিএল গভর্নিং কাউন্সিল। তাই দেশের ক্রিকেটে তিন ফরম্যাটে সর্বোচ্চ রান সংগ্রহকে শোকোজ করা হয়। আর সেই ধারায় শুনানিতে অংশ নেন তামিম। ছিলেন বোর্ডের বেশিভাগর পরিচালকরাও।
শুনানির কারণে শঙ্কা দেখা দিয়েছিলো দুবাইয়ে তামিমের টি-টেন খেলা নিয়ে। তবে, আসরে অংশ নেবেন বলে সবুজ সংকেত পেয়েছেন তামিম।
/এসএম

আরও পড়ুন

ব্যাটিংয়ে বিদেশি, বোলিংয়ে দেশিয়দের দাপটে শেষ হলো বিপিএল২০১৯ সাল পর্যন্ত বাংলাদেশের যতো সিরিজজিম্বাবুয়ে, শ্রীলঙ্কাকে নিয়ে ত্রিদেশীয় সিরিজের চূড়ান্ত সূচিঅ্যাশেজে স্পট ফিক্সিংয়ের অভিযোগওয়ানডের যত ডাবল সেঞ্চুরি

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop