ksrm

খেলার সময়টি-১০ লিগে প্রথম হ্যাট্রিকের মালিক আফ্রিদি

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
দিনে দিনে সংক্ষিপ্ততম সংস্করণের দিকে ঝুঁকছে ক্রিকেট। এরই ধারাবাহিকতায় সংযুক্ত আরব আমিরাতে শুরু হয়েছে টি-১০ ক্রিকেট লিগের। প্রথমবারের মতো অনুষ্ঠিত হওয়া এই লিগে নিজেদের প্রথম ম্যাচেই জয় তুলে নিয়েছে আফ্রিদি-তামিমদের পাখতুন। বিরেন্দর শেবাগের মারাঠা অ্যারাবিয়ানসকে ২৫ রানে হারায় পাখতুন।
এদিন টি-টেন লিগের ইতিহাসে প্রথম হ্যাট্রিক করেন পাখতুন অধিনায়ক শাহীদ আফ্রিদি। ২ ওভারে ১৯ রান দিয়ে ৩ উইকেট তুলেন এ পাক অলরাউন্ডার।
বৃহস্পতিবার শারজায় অনুষ্ঠিত এ ম্যাচে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় পাখতুন। অবশ্য ব্যাটিংয়ের শুরুটা ভালো ছিল না আফ্রিদির দলের। শূন্য রানে প্রথম উইকেট হারানোর পর সাত রানে দ্বিতীয় উইকেট হারায় তারা। তবে তৃতীয় উইকেট জুটিতে ফখর জামান আর লিয়াম ডওসন দলকে টেনে তোলেন বিপর্যয় থেকে। ফখর ২২ বলে করেন ৪৫ রান। তার চেয়ে এক বল বেশি খেলা ডওসনের ব্যাট থেকে আসে ৪৪ রান। এই দুই জনের ব্যাটিং দৃঢ়তায় নির্ধারিত ১০ ওভারে ১২১ রান তোলে পাখতুনস।
জবাব দিতে নেমে অ্যালেক্স হেলস বাদে আর কেউই রানের দেখা না পেলে হার মেনে নিতে হয় মারাথা অ্যারবিয়ান্সকে। হেলস ২৬ বলে করেন ৫৭ রান। নির্ধারিত ১০ ওভারে ৭ উইকেট হারিয়ে ৯৬ রান করে অ্যারাবিয়ানস। এতে ২৫ রানের বড় জয় পায় পাখতুন।তিন উইকেট নিয়ে ম্যাচ সেরা হয়েছে পাখতুনের শহীদ আফ্রিদি।
/এসএম

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop