ksrm

খেলার সময়ইতিহাসের প্রথম টি-টেন লিগে চ্যাম্পিয়ন হয়ে নতুন রেকর্ড গড়লেন সাকিব

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
আরো একটি রেকর্ডে নাম লেখালেন সাকিব আল হাসান। ইতিহাসের প্রথম টি-টেন লিগে চ্যাম্পিয়ন হয়েছে তার দল কেরালা কিংস। পাঞ্জাবি লিজেন্ডসকে ৮ উইকেটে হারিয়ে শিরোপা জিতেছে কেরালা।
শারজায় টস হেরে ব্যাটিংয়ে নেমে, দলীয় ১৯ রানে উমর আকমলের উইকেট হারায় পাঞ্জাবি লিজেন্ডস। কিন্তু, দ্বিতীয় উইকেট জুটিতে ঝড় তোলেন লুক রংকি ও শোয়েব মালিক। দু'জনে মিলে গড়েন ৩৮ বলে ৮৩ রানের জুটি। মালিক ২৬ রানে সাজঘরে ফিরলেও, ফিফটি তুলে নেন রংকি।
৩৪ বলে ৭০ রানের মারকুটে ইনিংস খেলে, "রান-আউট" হন এই কিউই ব্যাটসম্যান। শেষ পর্যন্ত ৩ উইকেটে ১২০ রান সংগ্রহ করে মিসবাহ-উল-হকের দল। যদিও বল হাতে সফল হতে পারেননি সাকিব।
 
২ ওভার বোলিং করে ৩১ রান দিয়ে উইকেট শূন্য ছিলেন এই টাইগার স্পিনার। এদিকে, বড় স্কোর তাড়া করতে নেমে, ইনিংসের প্রথম বলেই চ্যাডউইক ওয়ালটনের উইকেট হারায় কেরালা। কিন্তু, এরপর অধিনায়ক মরগান ও স্টার্লিংয়ের তাণ্ডবে রীতিমত দিশেহারা হয়ে পড়ে পাঞ্জাবি লিজেন্ডস।
৪০ বলে ১১৩ রানের জুটি গড়ে জয়ের পথ সুগম করেন এই দু'জন। ২১ বলে ৬৩ রানের ঝোড়ো ইনিংস খেলেন মরগান। ৫২ রানে অপরাজিত থাকেন স্টার্লিং। ২ ওভার হাতে রেখেই জয় নিশ্চিত করে কেরালা কিংস। তবে, ফাইনালে ব্যাট হাতে নামা হয়নি সাকিবের।
/ফাএ

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop