রাশিফলজেনে নিন রাশিফল অনুযায়ী, কেমন যাবে আপনার দিন পিঠের ব্যথায় ভুগবে বৃষ, বিবাহিত জীবন মধুর কুম্ভের

ওয়েব ডেস্ক

fb tw
somoy
মেষ
আজ শরীরে কোথাও আঘাত লাগার সম্ভাবনা আছে । সংসারে আর্থিক সংকট থাকলেও সেটা মিটে যাবে । সারা দিন নির্ঝঞ্ঝাটে কাটবে । আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি ঘটবে ।
বৃষ
ব্যবসায় বা অন্য কোনও  কাজে বাড়তি বিনিয়োগ না করাই শ্রেয়। মাথা গরম করার ফলে হাতে আসা কাজ ভেস্তে যাবার সম্ভাবনা । পিঠে ব্যথার সমস্যা ।আজ সারা দিন অক্লান্ত পরিশ্রম করলেও আর্থিক অবস্থার খুব একটা উন্নতি হবে না ।
মিথুন
আত্মীয়দের সাথে দেখা হওয়ার সুযোগ আসতে পারে। বিদ্যার্থীদের পক্ষে সময়টা ভাল নয়। স্ত্রীর বেহিসাবি খরচে সংসারে অশান্তি। বন্ধুদের ব্যবহারে মনে দুঃখ পেতে পারেন
কর্কট
বিদ্যার্থীদের কোনও ফল পেতে গেলে একটু ধৈর্য ধরতে হবে। লেনদেনের ব্যাপারে সতর্ক হওয়া দরকার ।  জমি বা সম্পত্তি ক্রয়-বিক্রয় করার শুভ দিন। শেয়ারে বাড়তি লগ্নির চিন্তা বৃদ্ধি । সন্তানের কোন কাজে মুখ উজ্জ্বল হবে।
সিংহ
শত্রুরা ক্ষতি করতে সফল হবে না । সন্তানদের নিয়ে দুশ্চিন্তা থাকলে মিটে যাবে । ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ দেখা যাচ্ছে । দূর দেশে ভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে।
কন্যা
ছোট খাটো রোগকে উপেক্ষা করা ঠিক হবে না । প্রবাসী কেউ বাড়িতে আসতে পারেন। বাড়িতে সবাই খুব সতর্ক থাকুন চোরের ভয় আছে । অর্থনৈতিক সমস্যার সম্মুখীন হতে হবে।
তুলা
প্রতিবেশীর কাছে আজ খুব  জনপ্রিয় হবেন। লেখকদের জন্য দিনটি খুব ভাল । নতুন কোনও বন্ধুর সাহায্য পেতে পারেন , ব্যবসার দিকে শুভ কিছু ঘটতে পারে ।  রাজনীতির সঙ্গে যুক্তদের জন্য দিনটি খুব ভাল হবে না। আজ সাধুসঙ্গে থাকতে পারবেন।  
বৃশ্চিক
উচ্চ পদস্থ ব্যাক্তির ভাল সাহায্য পাবেন আজ । ব্যবসার দিকে কোনও বাধার জন্য মাথাগরম হতে পারে। পিতার সঙ্গে বিশেষ আলোচনা। নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। উপর থেকে পড়ে গিয়ে আঘাত লাগতে পারে।
ধনু
আইনি কোনও কাজের জন্য খরচ বৃদ্ধি। বন্ধুমহলে কোনও বিবাদ । আজ সকালের দিকে বাজে কিছু ঘটতে পারে। ধর্মের ব্যাপারে কোনও খরচ হতে পারে। ব্যবসার দিকে একটু ভাল কিছু আশা করতে পারেন। স্ত্রীকে নিয়ে কোনও চিন্তা
মকর
একটু অপেক্ষা করুন ভাল সময় আসছে। শরীরের কোনও কষ্ট আজ দেখা দিতে পারে। ব্যবসায়ে কিছু শুভ পরিবর্তন। বাড়তি খরচের জন্য  চিন্তা বৃদ্ধি । আজ কোন প্রিয়জনের উপর ঘৃণা আসতে পারে । অনেক দিনের কোনও আশা করা বস্তু লাভ হতে পারে
কুম্ভ
বিবাহিত জীবন সুখের মধ্যে দিয়ে যেতে পারে । ব্যবসার দিকে একটু বাধা । নতুন কোনও কাজের যোগাযোগ।  আজ কর্ম স্থানে আপনার নিন্দা হতে পারে । কোনও বিবাদের জন্য ক্ষতির মুখোমুখি হতে পারেন।
মীন
আজ অপরের ভালবাসা পেতে পারেন । সাংবাদিকদের জন্য ভাল সময় । কোনও বাইরের বিবাদ বাড়িতে আসতে পারে । ব্যবসার ব্যাপারে কোনও চিন্তা বৃদ্ধি । রক্তচাপ বৃদ্ধি। আজ সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে । পিতার কোনও সম্পত্তি লাভ হতে পারে।
/ফাএ

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop