ksrm

রাশিফলআজকের রাশিফল (বুধবার ২০-১২-১৭) অর্থনৈতিক সমস্যা মুখোমুখি বৃষ, অর্থ উপার্জন শুভ সিংহের

ওয়েব ডেস্ক

fb tw
somoy
মেষ
দূর দেশে ভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে। বিদ্যার্থীদের জন্য নতুন কোনও পথের সন্ধান পেতে পারেন। বাত রোগে কষ্ট পাওয়ার সম্ভাবনা আছে। কর্মস্থলে নিজের বুদ্ধি লুকিয়ে রাখাই ভাল হবে । আজ স্ত্রীর কাছ থেকে দুঃখজনক  ব্যবহার পেতে পারেন ।
বৃষ
অর্থনৈতিক সমস্যার সম্মুখীন হতে হবে । আপনাকে দিয়ে যে কাজ সম্ভব নয় সেদিকে যাবেন না । প্রতিকুল পরিবেশ মানিয়ে নিন । সন্তানদের কর্মের কোনও  শুভ খবর আসতে পারে
মিথুন
সন্তানের সাফল্যে মুখউজ্জ্বল হবে । পেটের সমস্যায় ভোগান্তি । হাঁটা চলা খুব সাবধানে করা উচিৎ । আজ সব কাজের মধ্যেও ধর্মীয় আলোচনায় মন যেতে পারে । কর্মরত মহিলাদের কর্মে অলসতা দেখা দেবে ।
কর্কট
আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ । বিদ্যার্থীদের ক্ষেত্রে সময়টা ভাল নয় ।  স্ত্রীর বেহিসাবি খরচে সংসারে অশান্তি হতে পারে । বন্ধুদের ব্যবহারে মনে দুঃখ পেতে পারেন ।
সিংহ
আজ শরীরে কোথাও আঘাত লাগার সম্ভাবনা আছে। সংসারে আর্থিক টানা পোড়েন থাকলেও সেটা মিটে যাবে । সারা দিন নির্ঝঞ্ঝাটে কাটবে । আজ অর্থ উপার্জনের শুভ যোগ।
কন্যা
ব্যবসায় বা অন্য কোনও  কাজে বাড়তি বিনিয়োগ না করাই শ্রেয় । মাথা গরম করার ফলে হাতে আসা কাজ সফল হবে না। পিঠে ব্যথার সমস্যা বাড়বে।  আজ সারা দিন অক্লান্ত পরিশ্রম করলেও আর্থিক অবস্থার খুব একটা উন্নতি হবে না ।
তুলা
আজ সারা দিন ব্যবসা গতানুগতিক ভাবেই চলবে । ভাই বোনদের কাছ থেকে  ভাল সাহায্য পেতে পারেন।স্বামী-স্ত্রীর সম্পর্কের উন্নতির যোগ ।মা –বাবার সম্পত্তির ভাগ পেতে পারেন ।  
বৃশ্চিক
উচ্চ শিক্ষার বিদ্যার্থীদের সামনে শুভ যোগ । বাড়ির সকলকে নিয়ে ভ্রমণ । বিদ্যুৎ সংক্রান্ত জিনিস থেকে সাবধান।  আজ খুব বুঝে না চললে অর্থ ব্যয় বাড়বে । হঠাৎ কোনও আইনি ঝামেলায় জড়িয়ে পড়ার সম্ভাবনা ।
ধনু
অসৎ কোনও লোকের জন্য আপনার বদনাম হতে পারে । শত্রু আপনাকে অপদস্থ করতে সক্ষম হতে পারে।সন্তানদের নিয়ে চিন্তা বাড়বে । আজ কারোর সঙ্গে ব্যক্তিগত আলোচনা করতে গেলে অশান্তি হতে পারে ।
মকর
হারানো কোনও জিনিস উদ্ধার হতে পারে । নৃত্যশিল্পীদের উন্নতির যোগ ।  আজ আপনার খুব কাছের কোনও বন্ধুর দ্বারা বিশেষ উপকৃত হতে পারেন । প্রেমে বিশ্বাস আসতে পারে ।
কুম্ভ
আজ আপনাকে অবাক করে দেওয়া কোনও সুখবর আসতে পারে । কাউকে টাকা ধার দেবেন না । তর্ক বিতর্ক বিশেষ ভাবে এড়িয়ে চলুন । মায়ের দায়িত্ব পালন না করায় মতান্তর।   সঙ্গীত চর্চায় হাল ছাড়বেন না।উচ্চ শিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকুল ।
মীন
সারাদিন কিছু অর্থ ব্যয় আগের দিনের থেকে বাড়তে পারে । সম্পত্তি  নিয়ে সমস্যা মিটে যেতে পারে । সংসারে শান্তি বজায় থাকবে । অপরের উপকার করতে গিয়ে বিপদ । মামলা মোকদ্দমা হওয়ার যোগ ।  আজ কোনও কাজের জন্য পরিবারের কাছে সুনাম অর্জন হবে।
/ফাএ

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop