বিনোদনের সময়পাঞ্জবী গানের তালে বিরুশকার ভাংড়া নাচ, দেখুন ভিডিও

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
সদ্য বিবাহিত তারকা দম্পতি আনুশকা শর্মা ও বিরাট কোহলির প্রথম বিবাহোত্তর সংবর্ধনা হয়ে গেল দিল্লির পাঁচ তারকা হোটেল তাজ-এর ডিপ্লোম্যাটিক এনক্লেভে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে কপিল দেবের মতো কিংবদন্তি তারকারা এদিন আশির্বাদ জানিয়েছেন নবদম্পতিকে। সংবর্ধনার আনুষ্ঠানিকতা শেষে পাঞ্জাবী কায়দায় বন্ধুদের নিয়ে আনন্দে মেতে ওঠেন বর-কনে। সেরকমই একটি ভিডিও এবার ইন্সটাগ্রামে হয়ে গেছে ভাইরাল!
ভিডিও জনপ্রিয় পাঞ্জাবী গায়ক গুরদাস মানের গানের তালে নেচে উঠতে দেখা গেছে বিরুশকাকে। একে অপরের হাত ধরে উচ্ছ্বল ভঙ্গীতে ভাংড়া নেচেছেন দুজন। গুরদাস মানও বিরাটের প্রিয় গান ‘সাজনা ভে সাজনা’র মাধ্যমে আশির্বাদ করেছেন নবদম্পতিকে।  
ভিডিওর পরের অংশে স্ত্রী আনুশকাকে ছাড়াই উদ্দাম নৃত্যরত অবস্থায় দেখা গেছে বিরাটকে। পুরোটা সময়ই বিরাটের ঠোঁটে ছিলো হাসি। প্রিয়তমা স্ত্রীর সঙ্গে বিবাহিত জীবন যে খুব উপভোগ করছেন ভারত অধিনায়ক- তার ছাপ ছিলো তার চোখেমুখেই।
১১ ডিসেম্বর গণমাধ্যমের চোখ এড়িয়ে ইতালির তাসকানিতে গাঁটছড়া বাঁধেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। এরপর ফিনল্যান্ডে কাটিয়েছেন হানিমুন। দিল্লির পর ২৬ ডিসেম্বর মুম্বাইয়ে তারা আয়োজন করবেন আরও একটি বিবাহোত্তর সংবর্ধনার অনুষ্ঠান।
এসএন

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop