ksrm

বিনোদনের সময়একসঙ্গে শাকিব-আব্রাম!

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
সাম্প্রতিক সময়ে শাকিব-অপুর বিবাহ বিচ্ছেদ নিয়ে গরম রয়েছে মিডিয়া পাড়া থেকে সাধারণ জনগণ। এরইমধ্যে তালাকনামা হাতে পেয়েছেন অপু। কিন্তু বাবা-মায়ের ঘর ভাঙলে কার কাছে যাবে এক বছর বয়সী আব্রাম? তাই সন্তানের কথা ভেবেই অপু ছাড়তে চাচ্ছেন শাকিবের সংসার।
এদিকে, চিত্রনায়ক শাকিব খান ও তার ছেলে আব্রাম খান জয়ের একটি খুনসুটির স্থিরচিত্র সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। ছবিতে দেখা যায়, সাদা পাজামা আর পাঞ্জাবি পরে দাঁড়িয়ে আছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। নিজের কালো রঙের গাড়ির উপর বসে আছে ছেলে আব্রাম। আর তাকে সযত্নে ধরে রেখেছেন তিনি। বাবার সান্নিধ্যে জয়ও আপন মনে খেলা করছে, হাতে রয়েছে খেলনা।
জানা যায়, নোলক ছবির শুটিংয়ের ফাঁকে হায়দ্রাবাদ থেকে গত সপ্তাহে ঢাকায় ফিরেছিলেন শাকিব। তখনই ছেলের সঙ্গে একান্ত কিছু সময় কাটান তিনি। ঢাকার বিভিন্ন জায়গায় গাড়িতে করে ঘুরে বেড়ান।
৯ বছরের গোপন সংসারের পর চলতি বছরের এপ্রিলে বেসরকারি এক টিভি চ্যানেলের লাইভে ছয়মাসের সন্তান আব্রামসহ এসে শাকিব খানের সঙ্গে বিয়ের কথা ফাঁস করে দেন অপু। এরপর থেকেই শাকিবের সঙ্গে তার সাংসারিক টানাপড়েনের কথা বারবার সংবাদের শিরোনামে এসেছে।
/ফাএ

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop