রাশিফলশনিবারের রাশিফল (২৩ ডিসেম্বর, ২০১৭) সতর্ক থাকুন মিথুন, তবে আয় বাড়বে সিংহের

ওয়েব ডেস্ক

fb tw
somoy
মেষ
গোপন কোনও রোগ বাড়তে পারে । ব্যবসার দিকে খরচের জন্য চাপ বৃদ্ধি । ঋণ থেকে মুক্তির সুযোগ । কাজের ক্ষেত্রে কোনও ভুল হবার সম্ভাবনা । শত্রুর থেকে একটু সাবধান।  উচ্চ পদস্থ ব্যাক্তির সাহায্যে উন্নতি।
বৃষ
প্রতিবেশীর জন্য কোনও অশান্তি বাড়তে পারে । অনেক দিনের আশা পূরণ হতে পারে । প্রেমের ক্ষেত্রে বাইরের কোনও লোকের সঙ্গে বিবাদ বাড়তে পারে। রক্ত চাপ বৃদ্ধি । কর্মস্থানে উৎকণ্ঠা বাড়তে পারে।
মিথুন
আজ কোনও অশুভ কিছু ঘটতে পারে । শরীরে কোনও অংশে ব্যথা বাড়তে পারে । কর্ম স্থানে সমস্যা বাড়তে পারে । অকারণে তর্কে জড়াতে পারেন । স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ । আত্মীয়ের সঙ্গে সম্পত্তির ব্যাপারে বিবাদ।
কর্কট
যারা বিদেশে থাকেন তাদের জন্য ভাল সুযোগ আসতে পারে । পাওনা আদায়ে অশান্তি বৃদ্ধি । লজ্জাহীনতার কোনও কাজ আপনার দ্বারা হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মনের কষ্ট বাড়তে পারে।
সিংহ
বিদেশে থাকা কোনও বন্ধুর জন্য মন খারাপ । ব্যবসায়ের দিকে খরচ বাড়তে পারে । একাধিক পথে আয় করতে গিয়ে বিপদ আসতে পারে । কাজের ব্যাপারে উদ্বেগ বাড়বে।
কন্যা
অর্থের ব্যাপারে সাহায্য পাবার সম্ভাবনা । পাওনা আদায়ে দেরি হতে পারে । পেটের সমস্যা থেকে সাবধান ।  ব্যবসায়ের জন্য খরচ বৃদ্ধি । নিজের চালাকির দ্বারা বিপদ থেকে উদ্ধার
তুলা
আজ সকালের দিকে  খরচ বাড়তে পারে ।শিক্ষকদের জন্য  শুভ পরিবর্তন যোগ। প্রেমের ব্যাপারে কোনও চাপ আসতে পারে । প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না ।গান বাজনা নিয়ে যারা কাজ করেন, তাদের জন্য কোনও ভাল সুযোগের যোগ।
বৃশ্চিক
ব্যবসায়ের দিকে ভাল কিছু ঘটতে পারে । চাকরির জায়গায় উন্নতির যোগাযোগ।  আজ অযথা ব্যয় বাড়তে পারে। কোনও কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে । শরীরে কোনও কষ্ট অবহেলা করবেন না
ধনু
বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে।বাড়িতে কোনও বিবাদের জন্য মানসিক কষ্ট । ব্যবসায়ের দিকে মনে একটু শান্তি পেতে পারেন । বিবাহের ব্যাপারে যোগাযোগ বাড়বে।আজ একটু সাবধানে থাকুন কোনও বিপদ আসতে পারে । কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে
মকর
আজ সম্মান নষ্ট হবার সম্ভাবনা । সারাদিন কোনও কাজে ব্যস্ত  হতে হবে । চাকরির ক্ষেত্রে শুভ যোগাযোগ। পিতার সঙ্গে বিবাদের কারণে  মন খারাপ ।  আজ ভ্রমণে  বাধা আসতে পারে । তবে সারাদিন কোনও প্রিয় জনের সঙ্গে থাকার জন্য মনে আনন্দ
কুম্ভ
দুপুরের পরে কিছু পাওনাআদায় হতে পারে । সম্পত্তির ব্যপারে  চাপ বৃদ্ধি ।  অপরের কোনও উপকারের জন্য খরচ বৃদ্ধি । ব্যবসার দিকে কিছু উন্নতি আসতে পারে । সংসারের দিকে একটু শান্তি দেখতে পাবেন।  
মীন
ব্যবসায়ের দিকে মহাজনের সঙ্গে বিবাদ । বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে কোনও কষ্ট । বুদ্ধির জোরে শত্রু জয়। ভাই বোনে সম্পত্তির ব্যাপারে বিবাদ । সম্মান নিয়ে টানা টানি। প্রেমের সম্পর্কে উন্নতির যোগ।
/ফাএ 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop