ksrm

তথ্য প্রযুক্তির সময়বিসিএস নির্বাচনে শতভাগ জয় পেলো বাবু-তমিজের প্যানেল

ওয়েব ডেস্ক

fb tw
somoy
বাংলাদেশ কম্পিউটার সোসাইটি এর বিসিএর-২০১৮-২০২০ মেয়াদের নির্বাচনে শতভাগ ভোট পেয়ে জয় ছিনিয়ে নিয়েছে ড. হাসান বাবু-তমিজ উদ্দিনের প্যানেল। এ প্যানেলের কোষাধ্যক্ষ পদে জয়লাভ করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. লাফিফা জামাল।
৩৪ জনের নির্বাহী কমিটির মধ্যে এ প্যানেল থেকেই জয় পায় মোট ২১ জন। বাকী প্রার্থীরা অন্য প্যানেল ও কেউ স্বতন্ত্র প্রার্থী ছিল।
ডিজিটাল স্কোয়ার্ডের ব্যানারে নির্বাচন করা এ প্যানেলের সভাপতি অধ্যাপক ড. হাফিজ মো. হাসান বাবু ঢাকা বিশ^বিদ্যালয়ের কম্পিউটার সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ও সাবেক বিভাগীয় প্রধান। তিনি বর্তমানে জাতীয় বিশ^বিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর হিসেবে দায়িত্ব পালন করছেন। এ প্যানেল থেকে জয়ী সাধারণ সম্পাদক মো. তমিজ উদ্দিন আহমেদ পরিকল্পনা মন্ত্রণালয়ের সিনিয়র সিস্টেম এনালিস্ট হিসেবে কর্মরত আছেন।
ডিজিটাল স্কোয়ার্ডের নির্বাচিত অন্যরা হলেন শেখ মো. জামিনুর রহমান (সহ-সভাপতি), মোঃ আখতারুজ্জামান (যুগ্ম সম্পাদক প্রশাসন), ইঞ্জিঃ শেখ রওনক সালেহীন (যুগ্ম সম্পাদক অর্থ), এ প্যানেল থেকে আতিকুল ইসলাম লিটনসহ মোট ১৫ জন  কাউন্সিলর পদে জয় লাভ করেন।
/ফাএ

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop