ksrm

খেলার সময়কৌতিনিয়ো, ফিরমিনোয় উড়ে গেলো সোয়ানসি

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
বক্সিং ডে'তে সমর্থকদের দারুণ জয় উপহার দিয়েছে লিভারপুল। অলরেডদের দাপটে ৫-০ গোলে উড়ে গেছে সোয়ানসি সিটি। ২০ ম্যাচ শেষে ৩৮ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে পুনরুদ্ধার করেছে ক্লপের দল।
অ্যানফিল্ডে রাতের আকাশ চিড়ে একটুকরো লাল সমুদ্র। চারদিকে বড় দিনের উৎসবের আমেজ। বক্সিং ডে'তে সে আনন্দ আরো কয়েকগুণ বাড়িয়ে দিতে প্রস্তুত ক্লপের সৈনিকরা। আগের ম্যাচেই টটেনহ্যামের দাপটে চতুর্থ স্থান হয়েছে হাতছাড়া। তাই যে করেই হারানোর জায়গাটা ফিরে পেতেই হবে। বড় দিনের বর্ণিল এই উৎসবকে জয়ের আনন্দে রাঙ্গিয়ে দিতে শুরু থেকেই সোয়ানসি সিটিকে চেপে ধরে লিভারপুল।
আনন্দ ছড়িয়ে দিতে বেশি সময় নেয়নি স্বাগতিকরা। ৬ মিনিটেই মোহাম্মদ সালাহ'র কাছ থেকে বল পেয়ে জালে জড়ান ব্রাজিলিয়ান মিডফিল্ডার কৌতিনিয়ো। প্রথমার্ধের শেষ দিকে ব্যবধান বাড়ানোর সুযোগ পেয়েছিলো অলরেড। কিন্তু ফিরমিনোর শট পোস্টে লেগে বাইরে চলে যায়। লিড নিয়েই বিরতিতে যায় লিভারপুল।
৫২ মিনিটে আবারো গোলের কারিগর ব্রাজিলিয়ান কৌতিনিয়ো। তরুণ এই ফরোয়ার্ডের ফ্রি'কিক থেকে গোল করেন রবার্তো ফিরমিনো। ৬৫ মিনিটে দলকে ৩-০ তে এগিয়ে দেন আরনল্ড।
আনন্দের রেশ কাটতে না কাটতেই আবারো যাদু দেখান সালাহ ও ফিরমিনো জুটি। মিশরের এই ফরোয়ার্ডের সহায়তায় গোল করেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। ৪-০ তে লিড নিয়েও, থেমে থাকেনি লিভারপুল। তাদের দাপটে নিজেদের ফিরে পাওয়ার সংগ্রাম করেও, কোন কুল কিনারা পায়নি সোয়াসনি। ৮২ মিনিটে তাদের হতাশ করে দলের হয়ে পঞ্চম গোল করেন চেম্বারলাইন। আর তাতেই বড় জয়ে মাঠ ছাড়ে লিভারপুল।
/এসএম

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop