বিনোদনের সময়বিয়েটা ছিলো অনেক বেশি গুরুত্বপূর্ণ : বিরাট কোহলি

বিনোদন সময় ডেস্ক

fb tw
বিয়ের কারণে ছুটিতে ছিলেন শ্রীলঙ্কার বিপক্ষের সিরিজে। খেলার মাঠে অনুপস্থিত থাকার মাশুলও দিতে হয়েছে টি-টোয়েন্টি র‌্যাঙ্কিঙে দুই ধাপ নেমে গিয়ে। তবে সেসব নিয়ে মোটেই চিন্তত নন ভারত অধিনায়ক বিরাট কোহলি। জানালেন, বিয়েটাই ছিলো তার কাছে গুরুত্বপূর্ণ।
গোটা ডিসেম্বর বিরুশকার বিয়ে নিয়েই মেতে ছিলো ভারতের গণমাধ্যম। বিরাট নিজেও পুরোটা সময় দিয়েছেন নবপরিণীতা স্ত্রী আনুশকাকেই। এদিকে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন টেস্ট, ছ’টি ওয়ান ডে এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে বৃহস্পতিবার কেপ টাউনে উড়ে গেছে ভারত। 
সিরিজ নিয়ে বুধবার হওয়া সংবাদ সম্মেলনে অংশ নেন বিরাট। সেখানে তাকে প্রশ্ন করা হয়, বিয়ের পর খেলায় মনযোগ দিতে সমস্যা হবে না তো?
বিরাটের উত্তর, ‘আমি এমন এক কাজের জন্য ছুটিতে ছিলাম, যেটা আমার জীবনে আরও বেশি গুরুত্বপূর্ণ। কিন্তু ক্রিকেটে ফোকাস ফিরিয়ে আনতে আমার কোনও সমস্যা হবে না। কারণ ক্রিকেট আমার রক্তে। আর এটা শুধু আমার ক্ষেত্রেই খাটে না। দলের সব ক্রিকেটার, সাপোর্ট স্টাফের সম্পর্কেও একই কথা প্রযোজ্য।’
১১ ডিসেম্বর ইতালিতে হয়েছে বিয়ে। এরপর ফিনল্যান্ডে হানিমুন। দেশে ফিরে দিল্লি ও মুম্বাইয়ে দুটি আলাদা আলাদা রিসেপমনের আয়োজনও করেছেন নবদম্পতি। কিন্তু এত কিছুর মধ্যেও দক্ষিণ আফ্রিকা সিরিজ নিয়ে বেবৈছেন বিরাট।
তিনি বলেন, ‘আমার অবেচেতন মনে কিন্তু সব সময় দক্ষিণ আফ্রিকা সফরটা ঘুরছিল। মানসিক ভাবে তাই এই সফরটার জন্য আমি তৈরি।’
সূত্র : আনন্দবাজার
এসএন

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop