বাংলার সময়স্বামীর মৃত্যু হয়েছে ভেবে স্ত্রীর আত্মহত্যা!

ওয়েব ডেস্ক

fb tw
somoy
বৃহস্পতিবার দুপুরে বগুড়া শহর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শহিদুল ইসলাম বাপ্পীর স্ত্রী মোছাঃ শম্পা ইসলামের (৩২) বাড়ির শয়ন ঘর থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। 
পরিবারের সদস্যদের দাবি, মঙ্গলবার রাতে দাম্পত্য কলহের জের ধরে সকালে স্বামী বাপ্পী মাত্রাতিরিক্ত ঘুমের ট্যাবলেট খেয়ে জ্ঞান হারিয়ে ফেলেন।  তখন স্ত্রী শম্পা মনের দুঃখে ঘরে ঢুকে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। পুলিশ ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।
বগুড়া শহরের বনানী ফাঁড়ির সাব ইন্সপেক্টর (এসআই) আবু সাঈদ বলেন, গৃহবধু শম্পা আত্মহত্যা করেছেন।  এরপরও ময়নাতদন্তের রিপোর্ট পেলে তার মৃত্যর প্রকৃত কারণ জানা যাবে।
পরিবারের সদস্যরা আরও জানান, স্বেচ্ছাসেবক লীগ নেতা শহিদুল ইসলাম বাপ্পী প্রায় ১৭ বছর আগে শাজাহানপুর উপজেলার সাবরুল বাজার এলাকার মৃত সিরাজুল ইসলামের মেয়ে শম্পাকে বিয়ে করেন।  তাদের সপ্তম শ্রেণিতে পড়ুয়া মেয়ে দীপ্তি ও তৃতীয় শ্রেণিতে পড়ুয়া ছেলে সাদ রয়েছে।
শম্পার মা মোরশেদা বেগম জানান, বৃহস্পতিবার সকালে বাপ্পী ঘুমের ওষুধ সেবন করে।  তিনি মারা গেছে ভেবে তার মেয়ে শম্পা ঘরে ঢুকে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।  এ ব্যাপারে তিনি সদর থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop