ksrm

খেলার সময়বছর শেষের দুই ম্যাচে জয় পেলো চেলসি, লিভারপুল

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
দারুণ ভাবে বছর শেষ করলো দুই জায়ান্ট চেলসি ও লিভারপুল। পিছিয়ে পড়েও দুর্দান্ত জয় তুলে নিলো অলরেডরা। মোহাম্মদ সালাহ'র জোড়া গোলে লেস্টার সিটিকে তারা হারিয়েছে ২-১ গোলে। অন্যদিকে স্টোকসিটির বিপক্ষে ৫-০ গোলের বড় জয় পেয়েছে চেলসি। 
সবশেষ ম্যাচেই সোয়ানসিকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছিলো লিভারপুল। এবার প্রতিপক্ষ অত সহজ না হলেও, লেস্টার সিটি সাম্প্রতিক ফর্ম খুব একটা ভালো যাচ্ছিলো না। শেষ ৩ ম্যাচের দুটিতেই হার। তাই অলরেডদের আরও একটি সহজ জয়ের সমীকরণ মেলাচ্ছিলেন সমর্থকরা।
কিন্তু অ্যানফিল্ডকে শুরুতেই স্তব্ধ করে দেয় লেস্টার। ক্লাবটির প্রথম ইপিএল জয়ের কারিগর, জেমি ভার্ডির গোলে ৩ মিনিটের মাথায় এগিয়ে যায় ফক্সেসরা।
গোল হজম করেও উদ্যম হারায়নি লিভারপুল। ৭ মিনিটে আক্রমণে ক্লপ বাহিনী। কিন্তু সফলতার মুখ দেখেনি তাদের সেই প্রচেষ্টা। ১৯ মিনিটে সমতা এনেছিল স্বাগতিকরা। কিন্তু অফ সাইডের কারণে সেই গোল বাতিল করে দেন রেফারি। ফলে লিড নিয়ে বিরতিতে যায় লেস্টার।
দ্বিতীয়ার্ধ্বে কৌশলে পরিবর্তন আনেন ক্লপ। ফল ধরা দেয় নগদ। ৫২ মিনিটে গোল করেন লিভারপুলের এই মৌসুমে সর্বোচ্চ গোলদাতা মোহাম্মদ সালাহ।
এগিয়ে যেতে চেষ্টার অন্ত রাখেনি লিভারপুল। কিন্তু কৌতিনিয়ো-ফিরমিনো-সালাহদের আক্রমণগুলো বাধা পাচ্ছিলো লেস্টারের ডিফেন্সে। ৬৬ মিনিটে তাদের আরো একটি গোল বাতিল হয় অফসাইডে। কিন্তু ভাগ্যদেবী নিরাশ করেনি তাদের। ৭৬ মিনিটে মোহাম্মদ সালাহ তার দ্বিতীয় গোল করলে পূর্ণ তিন পয়েন্ট পায় লিভারপুল। এ নিয়ে শেষ ১২ ম্যাচে অপরাজিত থাকলো ক্লপের দল।
অন্যদিকে আরেক ম্যাচে স্ট্যামফোর্ড ব্রীজে স্টোকসিটির বিপক্ষে চেলসি গোল উৎসবের শুরুটা ম্যাচের ৩ মিনিটে। রুডিগার এগিয়ে দেন দলকে। এরপর ৯ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ড্রিংকওয়াটার।
একাদশে সুযোগ পেয়েই স্কোরশিটে নাম লিখান স্প্যানিশ তারকা পেদ্রো। ২৩ মিনিটে তার গোলে ব্যবধান হয় ৩-০।
গোলের কিছু সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি স্টোক। কিন্তু শেষ দিকে আবারো জ্বলে ওঠে চেলসি। ৭৩ মিনিটে পেনাল্টি থেকে উইলিয়ান ও ৮৮ মিনিটে জাপাকস্তার গোলে ৫-০ ব্যবধানের দারুণ জয় দিয়ে বছর শেষ করে আন্তোনিও কন্তের দল।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop