ksrm

খেলার সময়কৌতিনহো তাহলে চলেই আসছেন বার্সায়!

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
গুঞ্জনটা নেইমার যাবার পর থেকেই। স্বদেশীর জায়গা পূরণ করবেন ফিলিপে কৌতিনহো, এমন খবর বার বার এসেছে স্প্যানিশ গণমাধ্যমগুলোতে। তবে মৌসুমের শুরুতে সেটা আর হয়ে উঠেনি। শেষ পর্যন্ত লিভারপুলেই থেকে যান এ ব্রাজিলিয়ান। এরপর মৌসুমের অর্ধেকটা কেটে গেছে। এরমধ্যে আরেক ব্রাজিলিয়ান পাওলিনহোকে দলে ভিড়িয়েছে কাতালান জায়ান্টরা।
সময়ের সঙ্গে কৌতিনহো ইস্যুও অনেকটা ঢাকা পড়ে যায়। তবে মধ্যবর্তী দলবদলের হাওয়া বইছে ইউরোপিয়ান ক্লাব প্রতিযোগিতায়। আর সেই হাওয়াতে পুরনো গুঞ্জনটাই আরো জোরালো হলো। লিভারপুল ছেড়ে খুব শিগগিরই বার্সেলোনায় যোগ দিতে পারেন ফিলিপে কৌতিনহো। তবে, সেক্ষেত্রে ক্লাব বার্সেলোনাকে গুনতে হবে বড় অঙ্কের অর্থ। ইউরোপীয়ান গণমাধ্যমের খবর, ২৫ বছর বয়সী তারকার জন্য বার্সেলোনাকে গুণতে হবে ১৩০ মিলিয়ন পাউন্ডের আশপাশে।
কৌতিনহোকে ছাড়তে বার্সার কাছে রেকর্ড পরিমাণ ট্রান্সফার ফি দাবি করবে লিভারপুল, এমন খবরই প্রকাশ করেছে ইংলিশ গণমাধ্যম। চুক্তি শেষ হবার পর এই অ্যাটাকিং মিডফিল্ডারের সঙ্গে চুক্তি নবায়নে কোনো আগ্রহ নেই অল রেড কোচ ইয়ুর্গেন ক্লপের, এমন খবরও প্রকাশ পেয়েছে। ইপিএলে বার্নলির বিপক্ষে ম্যাচের আগে লিভারপুলের টিম বাসে নেয়া হয়নি কৌতিনহোকে। তাই ইংল্যান্ড ছেড়ে তার স্পেনে পাড়ি জমানোর বিষয়টি অনেকটাই নিশ্চিত।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop