ksrm

খেলার সময়জয় দিয়ে বছর শুরু ম্যানইউ, লিভারপুল, লেস্টার সিটির

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
জয় দিয়ে নতুন বছর শুরু করলো ম্যানচেস্টার ইউনাইটেড। মার্শিয়ালের জোড়া গোলে এভারটনকে ২-০ গোলে হারিয়েছে রেড ডেভিলরা। আরেক ম্যাচে বার্নলি'কে ২-১ গোলে হারিয়েছে লিভারপুল। এদিকে, বছরের শুরুতে হাডার্সফিল্ডকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে লেস্টার সিটিও। 
নতুন বছর নতুন সম্ভাবনা। চমৎকার এই ক্ষনটা জয়ের আনন্দে রঙ্গীন করে তুলেছে ম্যানচেস্টার ইউনাইটেড। এ জয় পুরো রেড ডেভিল শিবিরে এনে দিয়েছে পরম স্বস্তি। লেস্টার সিটি, বার্নলি সবশেষ সাউদাম্পটনের সঙ্গে পয়েন্ট হারানোর পর, একটা জয় বড় প্রয়োজন ছিলো ম্যানচেস্টার ইউনাইটেডের। গুডিসন পার্কে দলকে আকাঙ্খিত সে জয় উপহার দিলেন ফরাসি ফরোয়ার্ড মার্শিয়াল।
এর আগে বছরের প্রথম দিনেই এভারটনের বিপক্ষে ঘুরে দাঁড়াতে শুরু থেকেই সচেতন হয়ে খেলে মরিনহো বাহিনী। তবে, প্রথমার্ধে গোলবঞ্চিতই থাকতে হয়েছে তাদের। ৫১ মিনিটে হুয়ান মাতার শট পোস্টে লেগে ফিরে এলে হতাশ হয়ে পড়ে ইউনাইটেড সমর্থকরা। তবে, ছয় মিনিট পর আর ভুল করেনি রেড ডেভিল। মার্শিয়ালের গোলে ১-০ তে লিড নেয় ম্যানচেস্টার ইউনাইটেড।
ঝুলিতে রসদ যুগিয়েই আগ্রাসী হয়ে ওঠে মাতা, লিনগার্ডরা। লিড পেতেও দেরি হয়নি। ৮১ মিনিটেই ইংলিশ মিডফিল্ডার লিনগার্ডের কল্যাণে ২-০ তে এগিয়ে যায় ম্যানচেস্টার ইউনাইটেড। নিজেদের মাঠে ম্যাচে ফিরতে এরপর একের পর এক চেষ্টা করেও অতিথিদের রক্ষণদূর্গে ফাটল ধরাতে পারেনি এভারটন। হার দিয়েই বছর শুরু করতে হয়েছে তাদের। আর জয়ের ধারায় ফিরেই মাঠ ছেড়েছে মরিনহো বাহিনী।
ইউনাইটেডের জয়ের রাতে আনন্দ ছড়িয়েছে লিভারপুলও। ক্লপের দলের বছর শেষ হয়েছিলো লেস্টারকে বধ করে। আর এবার তাদের দাপটে অসহায় আত্মসমর্পন করেছে বার্নলি। টার্ফ মুরে ম্যাচের ১৬ মিনিটেই এগিয়ে যেতে পারতো লিভারপুল। কিন্তু চেম্বারলাইনের নেয়া শট রুখে দেন বার্নলি গোলরক্ষক।
৩৯ মিনিটে লিড নেয়ার সুযোগ পেয়েছিলো বার্নলিও। কিন্তু অরফিল্ডকে হতাশ করেন লিভারপুল গোলরক্ষক। এদিন শুরুর একাদশে ছিলেননা ফিরমিনো, কৌতিনিয়ো ও সালাহরা। তাই গোল পেতেও বেশ পেতেই হয়েছে অলরেডদের। অবশেষে ৬১ মিনিটে সাদিও মানে গোল করে রক্ষা করেন দলকে।
কিন্তু ৮৭ মিনিটেই চমৎকার গোল করে অলরেডদের হারের শঙ্কায় ফেলে দেন গুডমুন্ডসন। তবে, কোন বিপদ হয়নি। যোগ করা সময়ে লভরেনের ক্রস আর ক্লাভানের গোলে স্বস্তির জয় দিয়েই বছর শুরু করেছে লিভারপুল।
বছরের প্রথম দিনটা আনন্দে কেটেছেও লিস্টার সিটিরও। কিং পাওয়ার স্টেডিয়ামে হাডার্সফিল্ডকে হারানোর ম্যাচে গোল করেছেন মাহরেজ, স্লিমানি ও আলব্রিংটন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop