ksrm

খেলার সময়বিপিএল ফুটবলে জুয়া খেলাকে কেন্দ্র করে দর্শকদের মধ্যে সংঘর্ষ

খেলার সময় ডেস্ক

fb tw
আবারো কলঙ্কিত দেশের সর্বোচ্চ ঘরোয়া লিগ বিপিএল ফুটবল। মঙ্গলবার সাইফ স্পোর্টিং আর শেখ রাসেলের মধ্যকার ম্যাচ চলাকালীন জুয়া খেলাকে কেন্দ্র করে দর্শকদের মধ্যে শুরু হয় হাতাহাতি। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অবশ্য ম্যাচে ২-১ গোলে শেখ রাসেলকে হারিয়ে দ্বিতীয় দল হিসেবে এএফসি ক্লাব কাপ কোয়ালিফার নিশ্চিত হয় সাইফ স্পোর্টিং ক্লাবের। আর দিনের প্রথম ম্যাচে রহমতগঞ্জের সঙ্গে গোল শূন্য ড্র করেছে টিম বিজেএমসি।
রাজনৈতিক কোন বিক্ষোভ নয়। বিপিএলের ২০তম ম্যাচে সাইফ স্পোর্টিং ক্লাব ও শেখ রাসেলের মধ্যকার ম্যাচ চলাকালীন জুয়া খেলাকে কেন্দ্র করে দু'পক্ষের হাতাহাতির হয়েছে। যা আবারো চোখে আঙ্গুল দিয়ে প্রমাণ করলো, মাঠের নিরাপত্তায় বাফুফের উদাসীনতার।
অবশ্য গ্যালারীর উত্তেজনার এই রেশ ছিলো না খেলার মাঠে। শিরোপার রেস থেকে ছিটকে পড়লেও এএফসি ক্লাব কাপে খেলার যোগ্যতা অর্জনে এদিন শেখ রাসেলের মুখোমুখি নবাগত সাইফ।
ম্যাচের দ্বিতীয় মিনিটেই জুয়েল রানার বাড়ানো বল বিপদমুক্ত করতে গিয়ে নিজেদের বিপদই ডেকে আনেন রাসেলের ডিফেন্ডার অরুপ কুমার বৈদ্য। তার আত্মঘাতী গোলে ১-০ লিড পায় সাইফ। যে লিড তারা ধরে রাখে প্রথমার্ধের পুরোটা জুড়েই।
অবশ্য দ্বিতীয়ার্ধের শুরুতেই শেখ রাসেলকে সমতায় ফেরান দলটির স্প্যানিশ ডিফেন্ডার গার্সিয়া। তবে ৬৫ মিনিটে মতিন মিয়ার বাড়ানো বলে সাইড ভলিতে সাইফের পক্ষে ৩ পয়েন্ট নিশ্চিত করেন মোহাম্মদ ইব্রাহিম।
এ জয়ে এএফসি ক্লাব কাপের প্লে অফ নিশ্চিত হলো নর্থমোরের দলের। আগামী ২০ ও ৩০ জানুয়ারি যেখানে দুই লেগে তাদের প্রতিপক্ষ মালদ্বীপের ক্লাব টিসি স্পোর্টস।
এর আগে দিনের প্রথম ম্যাচে রেশিগেশনের শঙ্কায় থাকা রহমতগঞ্জের বিপক্ষে শুরু থেকেই আক্রমণাত্মক টিম বিজেএমসি। তবে মেহেদী - ইসমাঈল বাঙ্গুরার একের পর এক সহজ সুযোগ নষ্ট করলে ডেড লক ভাঙ্গা হয়নি তাদের।
দ্বিতীয়ার্ধেও যেন একই চিত্রনাট্যের পূর্ণ মঞ্চায়ণ। এদিন মূলত লড়াইটা হয়েছে বিজেএমসির আক্রমণের সঙ্গে রহমতগঞ্জের রক্ষণের। তবে শেষ পর্যন্ত গোলরক্ষক মোস্তফা তুহিনের বীরত্ত্ব আর রহমতগঞ্জের জমাটবাঁধা রক্ষণের জাল ভাঙ্গা হয়নি জাকারিয়া বাবুর শিষ্যদের। ফলে ১ পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হয় দু'দলকে।
এ ড্রয়ে টেবিলের ৭ নম্বরেই থাকলো বিজেএমসি। সমান ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে রেলিগেশন ধাপ থেকে ১ সিঁড়ি ওপরে রহমতগঞ্জ।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop