ksrm

খেলার সময়চতুর্থবারের মতো জোড়া লাগলো নেইমার-ব্রুনার প্রেম

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
নেইমার এবং ব্রুনা মার্কুইজিনার সম্পর্কটা যেনো রোলার কোস্টারের মতো। একবার আকাশে তো পরমুহূর্তেই ঝড়ের বেড়ে মাটিতে। ২০১২ সালে রিও ডি জেনিরোতে কার্নিভাল উৎসবে প্রথম দেখা। তারপর প্রেম। ২০১৩ সালের শেষের দিকে বিচ্ছেদ। পরের বছর ঘরের মাটিতে বিশ্বকাপের আগমুহূর্তে সম্পর্কটা আবার জোড়া লাগে। এরপর আবারও ছাড়াছাড়ি। ২০১৬ সালের অক্টোবর থেকে পরের বছর জুন পর্যন্ত আবারও একসঙ্গে থেকেছেন।
 
২০১৭ সালটা নেইমারের জন্য ঘটনাবহুল। নানা নাটকীয়তার পর বার্সেলোনা ছেড়ে রেকর্ড ট্রান্সফার ফি'তে প্যারিস সেন্ট জার্মেইতে পাড়ি জমান ব্রাজিলিয়ান তারকা। আর নতুন বছরে শুরুতে আবারও নীড়ের খোঁজ পেয়েছেন নেইমার। ব্রাজিলের একটি দ্বীপে নববর্ষ উদযাপন করেছেন পিএসজি তারকা। সেখানেই সাবেক গার্লফেন্ড ব্রুনার সঙ্গে ফের সময় কাটাচ্ছেন। দু'জনের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি এবং ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর ব্রাজিলিয়ান গণমাধ্যমের খবর, চতুর্থবারের মতো একসঙ্গে হলেন তাঁরা।
আসলে দু'জনের চুমুর ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন নেইমার। ছবির ক্যাপশনে যা লিখেছেন তার অনুবাদ করলে দাঁড়ায়, 'যখন আমি এটা দেখলাম ততক্ষণে আমি তোমার বাহুডোরে। তোমাকে ভালোবাসি প্রিতিনহা।'
দেখা যাক সম্পর্কটা এবার স্থায়ী হয় কিনা।

আরও পড়ুন

কৌতিনহোর জন্য ফান্ড গড়তে ইনিয়েস্তাকে বেচে দিবে বার্সা!

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop