ksrm

খেলার সময়টি-২০'র শীর্ষে নিউজিল্যান্ড, দ্রুতই পুনরুদ্ধারের সুযোগ পাকিস্তানের

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
ঘরের মাটিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের সিরিজটি ২-০ তে জিতে নেয়ার পর টি-২০'র শীর্ষস্থান ফিরে পেয়েছে নিউজিল্যান্ড। বুধবার আইসিসির সবশেষ র‍্যাংকিংয়ে দেখা গেছে ১২৬ পয়েন্ট নিয়ে সবার উপরে আছে কিউইরা। ৭৬ পয়েন্ট নিয়ে আগের অবস্থানেই (১০ম) আছে বাংলাদেশ।
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ শুরুর আগে পাকিস্তান এবং ভারতের নিচে অর্থাৎ তিন নম্বরে ছিলো নিউজিল্যান্ড। তখন তাদের পয়েন্ট ছিলো ১২০। প্রথম ম্যাচে ৪৭ রানে জয়ের পর ভারতকে পেছনে ফেলে এবং শেষ ম্যাচে ১১৯ রানে জয়ের পর পাকিস্তানকে পেছনে ফেলে শীর্ষে উঠে যায়।
অপরদিকে হারের মাশুল গুনতে হয়েছে ওয়েস্ট ইন্ডিজকে।  ১২০ পয়েন্ট নিয়ে সিরিজ শুরু করা ক্যারিবিয়ানরা ৫ পয়েন্ট খুইয়ে নেমে গেছে পাঁচে।
চলতি মাসের ২২, ২৫ এবং ২৮ তারিখে অনুষ্ঠিত হতে যাওয়া তিন ম্যাচে সিরিজে মুখোমুখি হবে পাকিস্তান এবং নিউজিল্যান্ড। ঘরের মাঠে কিউইদের সুযোগ থাকছে শীর্ষস্থান মজবুতের আর পাকিস্তানের সামনে হাতছানি হারানো সাম্রাজ্য পুনরুদ্ধারের। পাকিস্তানের বিপক্ষে সিরিজ জিততে না পারলে আবারও শীর্ষস্থান হারাবে নিউজিল্যান্ড।
এদিকে ফেব্রুয়ারির শ্রীলঙ্কার বিপক্ষে ১৫ এবং ১৮ তারিখে দুইটি টি-২০ ম্যাচ খেলবে বাংলাদেশ। ঘরের মাটিতে লঙ্কানদের বিপক্ষে জিততে পারলে নয় নম্বরে থাকা আফগানিস্তানের সঙ্গে পয়েন্ট ব্যবধান কমাতে পারবে টাইগাররা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop