ksrm

খেলার সময়ওয়ানডে দল থেকে বাদ ম্যাক্সওয়েল, ফিরলেন ক্রিস লিন

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজের জন্যে ১৪ সদস্যের দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। দল থেকে ছিটকে পড়েছেন গ্লেন ম্যাক্সওয়েল, ফিরেছেন হার্ডহিটার ক্রিস লিন। প্রথমবারের মতো দলে ডাক পেলেন পেসার রিচার্ডসন ও অ্যান্ড্রু টাই।
সম্প্রতি টেস্টে দুর্দান্ত ফর্ম দেখালেও, সীমিত ওভারের ক্রিকেটে একেবারেই সাদামাটা গ্লেন ম্যাক্সওয়েল। ওয়ানডেতে সবশেষ ফিফটির দেখা পেয়েছেন গেলবছরের শুরুতে। ফলে ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজেও বাদ পড়েন তিনি। তার পরিবর্তে দলে ফিরেছেন ইনজুরি থেকে সেরে উঠা ক্রিস লিন। ব্যাটিংয়ে অধিনায়ক স্টিভ স্মিথের সঙ্গে, নিয়মিত মুখ ওয়ার্নার, মিচেল মার্শ, ফিঞ্চ, টিম পেইন, সবাই আছেন।
এদিকে, ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত পারফরম্যান্সের পুরস্কার হিসেবে দলে ডাক পেয়েছেন পশ্চিম অস্ট্রেলিয়া দুই পেসার রিচার্ডসন ও টাই। পেস অ্যাটাকে স্টার্ক, হ্যাজলউড ও কামিন্স তো থাকছেনই। দলীয় নির্বাচক ট্রেভর হন্স জানিয়েছেন, ২০১৯ বিশ্বকাপকে সামনে রেখে স্কোয়াড নির্বাচন করেছেন তারা।
অস্ট্রেলিয়ার ওয়ানডে দল: স্টিভেন স্মিথ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিন্স, মিচেল মার্শ, মার্কাস স্টোইনিস, ট্রাভিস হেড, ক্রিস লিন, টিম পেইন, প্যাট কামিন্স, মিশেল স্টার্ক, জস হ্যাজেলউড, অ্যান্ড্রু টাই, অ্যাডাম জাম্পা এবং জেই রিচার্ডসন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop