ksrm

খেলার সময়চেলসি-আর্সেনালের ড্র, ইতালিয়ান কাপের সেমিতে য়্যুভেন্তাস

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
ড্র হয়েছে চেলসি ও আর্সেনালের মধ্যকার হাইভোল্টেজ ম্যাচ। ২-২ গোলে অমীমাংসিতভাবে শেষ হয় দু'দলের ম্যাচ।
লন্ডন ডার্বি। উত্তেজনার পারদছোঁয়া এক লড়াই। সেই সাথে আছে রোমাঞ্চ। সব মিলিয়ে চেলসি আর আর্সেনালের মধ্যকার এ ম্যাচ দেখার অপেক্ষায় থাকে গোটা ফুটবল বিশ্ব। এমনই এক সমীকরণ নিয়ে এমিরেটসে মুখোমুখি হয় দু'দল।
গেলো সেপ্টেম্বরে দু'দলের মুখোমুখি লড়াইয়ে জয়ের মুখ দেখেনি কেউই। চেলসির মাঠ স্ট্যামফোর্ড ব্রিজ থেকে গোলশূন্য ড্র নিয়ে ঘরে ফিরতে হয় আর্সেনালকে। এবার ঘরের মাঠে তাই ভালো কিছুর আশায় স্বপ্ন বুনতে থাকে গানাররা। কিন্তু প্রথম থেকেই চেলসির তোপের মুখে থাকে স্বাগতিকরা।
যদিও শেষ পর্যন্ত গোলশূন্য অবস্থায় শেষ হয় প্রথমার্ধ। বিরতির পর আত্মবিশ্বাস ফিরে পায় আর্সেন ওয়েঙ্গারের শিষ্যরা। ৬৩ মিনিটে উইলশেয়ারের গোলে লিড নেয় তারা। এর ৪ মিনিট পরেই ডি-বক্সে ফাউলের শিকার হন চেলসির ইডেন হ্যাজার্ড। ফলে পেনাল্টি পায় ব্লুরা। আর তা থেকেই গোল করে ম্যাচ সমতায় ফেরান বেলজিয়ান তারকা হ্যাজার্ড।
এরপর ৮৪ মিনিটে মার্কোস আলোনসো ব্যবধান গড়ে দেন চেলসির হয়ে। ফলে জয়ের দিকেই এগুচ্ছিলো কন্তে বাহিনী। কিন্তু যোগ করা সময়ে বেলারিন আর্সেনালের হয়ে গোল করে সেই সম্ভাবনায় পানি ঢেলে দেন। ফলে ড্র দিয়ে শেষ হয় দু'দলের মধ্যকার রোমাঞ্চকর এই ম্যাচ।
এদিকে, ইতালিয়ান কাপের কোয়ার্টার ফাইনালে ঘরের মাঠ য়্যুভেন্তাস স্টেডিয়ামে নগর প্রতিদ্বন্দ্বী তুরিনোর মুখোমুখি হয় বর্তমান চ্যাম্পিয়ন য়্যুভেন্তাস। যেখানে ম্যাচের ১৫ মিনিটেই লিড পায় তুরিনোর ওল্ড লেডিরা। দিবালার অ্যাসিস্টে গোল করেন ডগলাস কস্তা।
এরপর অবশ্য বেশ ক্ষাণিক্ষণ গোলের মুখ দেখেনি দু'দলের কেউই। অবশেষে বিরতির পর ম্যাচের ৬৭ মিনিটে মানজুকিচের করা গোলে লিড দ্বিগুণ করে স্বাগতিকরা। পরে ম্যাচে আর কোন গোল না হওয়ায় জয়ের পাশাপাশি সেমিফাইনালে ওঠার আনন্দে মাতে অ্যালেগ্রির দল।

আরও পড়ুন

রাতে মাঠে নামছে রিয়াল মাদ্রিদ, বার্সেলোনাকৌতিনহোর জন্য ফান্ড গড়তে ইনিয়েস্তাকে বেচে দিবে বার্সা!

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop