ksrm

খেলার সময়ত্রিদেশীয় সিরিজে নিজেকে প্রমাণ করতে চান সুজন

খেলার সময় ডেস্ক

fb tw
ত্রিদেশীয় সিরিজে কোচ হিসেবে নিজেকে প্রমাণের দারুণ সুযোগ হিসেবে দেখছেন খালেদ মাহমুদ সুজন। পরীক্ষাটা কঠিন হলেও, সুযোগে সদ্ব্যবহার করতে চান জাতীয় দলের টেকনিক্যাল ডিরেক্টর। 'সময় সংবাদে' আরা জানান ঘরের মাঠ হওয়ায় ত্রিদেশীয় সিরিজে চ্যাম্পিয়ন হওয়াই লক্ষ্য তার। আর তাই খালেদ মাহমুদ আভাস দিয়েছেন, ত্রিদেশীয় সিরিজে নতুন মুখ নাও দেখা যেতে পারে। অভিজ্ঞদের ওপরই আস্থা তার।
এর আগেও বাংলাদেশ দলের সহকারী কোচ ছিলেন। তাছাড়াও, ক্রিকেটারদের শৃঙ্খলার বাধে আটকে রাখতে বেশ দক্ষ সুজন। তাই দীর্ঘদিন হলো জাতীয় দলের সাথে ম্যানেজার কিংবা ভিন্ন ভিন্ন পরিচয়ে ছায়া সঙ্গী তিনি।
ত্রিদেশীয় সিরিজে অন্তর্বর্তীকালীন কোচ হবার কথা ছিলো। কিন্তু আনুষ্ঠানিক ভাবে সে পরিচয় না থাকলেও, টেকনিক্যাল ডিরেক্টর অর্থাৎ জাতীয় দলে এখন তিনি সর্বেসর্বা। সুজনের দীর্ঘদিনের লালিত স্বপ্ন জাতীয় দলের কোচ হওয়া। এবার পরীক্ষার দারুণ মঞ্চ পেয়ে মুখি আছেন নিজেকে প্রমাণে।
'আমার জন্য ব্যাপারটা অনেক চ্যালেঞ্জিং। প্রথম বারের মতো এরকম একটা বড় দায়িত্ব। আমি মনে করি এটা আমার জন্য একটা সুযোগ। এখন সদ্ব্যবহারের সময়।'
গেলো বছর দেশের মাটিতে একটি ওয়ানডেও খেলেনি বাংলাদেশ। নতুন বছর দেশের মাটিতে ত্রিদেশীয় ওয়ানডে দিয়েই মিশন শুরু। যেখানে সুজনের অগ্নি দৃষ্টি ট্রফির দিকে।
'আমরা যদি ঢাকার মাঠে বড় বড় দলগুলোর বিপক্ষে জিততে পারি, ইংল্যান্ডকে হারিয়েছি। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ জিতেছি, ভারতের বিপক্ষে জিতেছি। শ্রীলঙ্কা ভালো দল তারপরেও টুর্নামেন্ট চ্যাম্পিয়ন হতে পারবো বলেই প্রত্যাশা।'
আগামী ১৫ জানুয়ারি জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচ দিয়ে ত্রিদেশীয় সিরিজ শুরু করবে বাংলাদেশ।

আরও পড়ুন

ত্রিদেশীয় সিরিজে নিজেকে প্রমাণ করতে চান সুজন

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop