ksrm

খেলার সময়ত্রিদেশীয় সিরিজে নতুন মুখ আসবে না!

খেলার সময় ডেস্ক

fb tw
প্রধান কোচের আসনটি ফাঁকা। আসন্ন ত্রিদেশীয় সিরিজে ভারপ্রাপ্ত কোচ হবার সম্ভাবনা ছিলো খালেদ মাহমুদ সুজনের। তবে শেষ পর্যন্ত সেটা আর হয়নি। তবে দায়িত্বটা প্রায় তেমনই, টেকনিক্যাল ডিরেক্টর। সে হিসেবে জাতীয় দলে এখন তিনি সর্বেসর্বা।
ভবিষ্যৎ কোচের দৌড়ে নিজেকে প্রমাণের জন্য তাই সামনের সিরিজটি তার জন্য বিশেষ। তাই দল নির্বাচনে কোনো ধরণের ঝুঁকি নিতে চাইছেন না।
আর সেই লক্ষ্য পূরণে ত্রিদেশীয় সিরিজে নতুন মুখের দেখা মিলবে না। অন্দর মহলের খবর হলো নিজের প্রথম অ্যাসাইম্যান্টে ঝুঁকি নেবে না নিশ্চয়। এনামুল হক বিজয়ের সুযোগ মিলতে পারে আর দলের বাইরে যেতে পারেন ব্যাড বয় সাব্বির রুম্মান। তার পরেও ক্রিকেট পাড়ায় সবার একই কেমন হবে চূড়ান্ত বাংলাদেশ দল?
'সত্যি কথা বলতে গেলে অভিজ্ঞতা সবসময় কথা বলে। অভিজ্ঞ খেলোয়াড় তো আমাদের আছেই। আমি মনে করি, এখানে আসলে ইমোশনাল হলে চলবে না, প্রফেশনাল সিদ্ধান্ত নিতে হবে। যে খেলোয়াড়রা আমাদের টিমের জন্য ভালো হবে, আমাদের প্লান অনুযায়ী যাদের খাটাতে পারবো সেরকম খেলোয়াড়ই আমি টিমে চাই।' বলছিলেন সুজন।
সব কিছু ঠিক থাকলে রোববার ত্রিদেশীয় সিরিজের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। আর ১৫ জানুয়ারি জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচ দিয়ে ত্রিদেশীয় সিরিজ শুরু করবে বাংলাদেশ।

আরও পড়ুন

ত্রিদেশীয় সিরিজে নতুন মুখ আসবে না!

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop