ksrm

খেলার সময়দারুণ জয়ে বছর শুরু রিয়াল মাদ্রিদের

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
জয় দিয়ে নতুন বছর শুরু করলো রিয়াল মাদ্রিদ। গ্যারেথ বেলের ফর্মে ফেরার ম্যাচে দ্বিতীয় সারির দল নুম্যানসিয়াকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে লস ব্লাঙ্কোস। এ জয়ে কোপা ডেল রে'র শীর্ষ আটের পথে একধাপ এগিয়ে গেছে রিয়াল।
নুম্যানসিয়ার মাঠ স্তাদে লস পাহারিতোস। বছরের প্রথম ম্যাচ। গেল বছরের সব জীর্ণ জরা ধুয়ে মুছে নতুন বছরে নতুন সম্ভাবনার দ্বার খুলতে প্রস্তুত রিয়াল মাদ্রিদ। প্রতিপক্ষ দ্বিতীয় সারির দল। তাই সেরা তারকাদের অনেককেই বিশ্রামে রেখে একাদশ সাজান জিদান।
দীর্ঘদিন পর এ ম্যাচে মাঠে নেমেছেন গ্যারেথ বেল। ওয়েলস তারকার পারফরমেন্সে প্রতি সমর্থকদের ছিলো বাড়তি নজর। বেলও হতাশ করেননি। শুরু থেকেই সুযোগ খুঁজেছেন লিড নেয়ার। ম্যাচের ৩০ মিনিটে এগিয়ে যেতে পারতো রিয়াল। কিন্তু আসেনসিওর ক্রস ঠিকমত জালে জড়াতে পারেননি মায়োরাল।
স্বাগতিক নুম্যানসিয়াও সময়ের সঙ্গে সঙ্গে নিজেদের ঘর গুছিয়ে রিয়ালের রক্ষণে বার বার আক্রমণে যেয়ে ভীতি ছড়িয়েছে। তবে, তাতে ফল আসেনি। চার মিনিট পরই তাদের কপালে নেমে আসে চরম দুর্ভোগ। লুকাস ভাসকুয়েজকে ফাউল করে বসেন কার্লোস গনজালেস। আর তাতেই পেনাল্টি থেকে গোল করে রিয়ালকে এগিয়ে নেন গ্যারেথ বেল। গেল সেপ্টেম্বরের পর এই প্রথম রিয়ালের হয়ে গোল পেলেন ওয়েলস তারকা।
৮৯ মিনিটে ভাসকুয়েজের কল্যাণে আবারো পেনাল্টি পায় রিয়াল। স্পটকিক থেকে গোল করেন বদলী হিসেবে নামা ইস্কো। নিজেদের মাঠে নিজেদের ফুটবলারদের ভুলে অতিথিদের লিড হতাশ করে তোলে নুম্যানসিয়া সমর্থকদের। তবে, তাতে রিয়ালের কোন ক্ষতি হয়নি। বরং আক্রমণের গতি আরো বেড়েছে।
যোগ করা সময়ে আশরাফ হাকিমির ক্রসে গোল করেন মায়োরাল। আর তাতেই ৩-০ গোলের জয়ে নতুন বছরটা দারুণভাবেই শুরু হয়েছে রিয়াল মাদ্রিদের।

আরও পড়ুন

মেসিবিহীন বার্সাকে রুখে দিলো সেল্টা

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop