ksrm

খেলার সময়শচীনের মেয়েকে প্রেম নিবেদন, গ্রেপ্তার যুবক

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
শচীন টেন্ডলকারের মেয়েকে প্রেম প্রস্তাব দেওয়ার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।  অভিযুক্তর নাম দেবকুমার মাইতি।  বাড়ি ভারতের পূর্ব মেদিনীপুরের মহিষাদলে।  চিত্রশিল্পী হিসেবে এলাকায় পরিচিত।  মহিষাদল থানার পুলিশকে সঙ্গে নিয়ে মুম্বইয়ের স্পেশাল ক্রাইম ব্রাঞ্চের পুলিশ শনিবার রাতে গ্রেপ্তার করে তাঁকে।  
কয়েকদিন আগে শচীন টেন্ডলকারের অফিসে ফোন করেন এবং বিয়ের প্রস্তাব দেন দেবকুমার।  এরপর মুম্বইয়ের বান্দ্রা থানায় অভিযোগ দায়ের করা হয়।  সেখান থেকে নম্বর ট্র্যাক করে দেখা যায়, সেটি দেবকুমারের নম্বর।  মুম্বই স্পেশাল ব্রাঞ্চের পুলিশ মহিষাদল থানায় যোগাযোগ করে।  মহিষাদল থানার পুলিশের সাহায্যে গ্রেপ্তার করা হয় দেবকুমাইকে। 
গ্রেপ্তারের পর দেখা যায়, গোটা শরীরের শচীন টেন্ডলকারের মেয়ে সারার নাম লিখে রেখেছেন দেবকুমার।  এলাকাবাসীরা জানিয়েছেন, সারাকে বিয়ে করা ও তাঁর সঙ্গে বাকি জীবন কাটানোর কথা সবাইকে বলতেন তিনি।  বেশ ভালো ছবি আঁকতে পারেন।  সেই সুবাদে এলাকায় পরিচিতিও রয়েছে।  তাই আশপাশের সবাই বিষয়টি জানত।
ধৃতের পরিবারের সদস্যরা বলেন, দেবকুমার কয়েকমাস আগে মানসিক ভারসাম্য হারান।  নিজের গাড়িও পুড়িয়ে দিয়েছিলেন।  আর সেকারণেই এই কাজ করেছেন। 
সূত্রঃ এবেলা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop