ksrm

খেলার সময়ত্রিদেশীয় সিরিজে এবার বেশিরভাগ টিকিট বিক্রি অনলাইনে

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
আসন্ন ত্রিদেশীয় সিরিজে টিকিট কালোবাজারি রোধে বেশ সতর্ক বিসিবি। নেয়া হয়েছে বেশ কিছু পদক্ষেপ। এবার অধিকাংশ টিকিট বিক্রি হবে অনলাইনে। কেবল ম্যাচের দিন টিকিট বিক্রি করা হবে নির্দিষ্ট বুথে। স্টেডিয়ামে থাকবে মোবাইল কোর্টও। জানিয়েছেন বিসিবি প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন। এছাড়া ক্রিকেট নিয়ে জুয়া রোধে আইনশৃঙ্খলা বাহিনী তৎপর থাকবে বলেও জানান তিনি।
ক্রিকেটের প্রতি এদেশের মানুষের ভালোবাসা প্রমাণিত। ক্রিকেট আবেগের, ক্রিকেট আছে হৃদয়ের অনেকটুকু জুড়ে। সে হিসেবেই মাশরাফি-তামিমরা যখন মাঠে নামেন, ঢল নামে দর্শকদের।
নিখাঁদ এই ভালোবাসাটুকু বিক্রি করে দেয় কিছু অসাধু। দর্শকদের হাহাকার থাকে, বুথে টিকিট মেলেনা, অথচ এদের কাছে পাওয়া যায় টিকিট। তবে বেশ চড়া দামে।
টিকিট কালোবাজারি নিয়ে বরাবরই নেতিবাচক সমালোচনার মুখে পড়ে বিসিবি। এবার তাই ত্রিদেশীয় সিরিজে বেশ সতর্ক থাকবে বোর্ড। কালোবাজারি রোধে নেয়া হয়েছে বিভিন্ন পদক্ষেপ।
ক্রিকেট নিয়ে জুয়াও কম হয়না। খেলার সময়ে সোচ্চার থাকে জুয়াড়ীরা। লেনদেন হয় বড় অংকের অর্থের। গেল বিপিএলে তো জুয়াকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী হত্যা ঘটনাও ঘটলো। পুরো বিপিএল চলাকালীন আটক করা হয় অন্তত ৭৭জন জুয়াড়ীকে। এবারও ক্রিকেটকে কেন্দ্র করে জুয়া রোধে বেশ কঠোর অবস্থানে বিসিবি।
নিতান্তই বিনোদনে আর ভালোবাসায় জড়িয়ে যে ক্রিকেট, সেখানে অনৈতিক কর্মকান্ডের বিরুদ্ধে কড়া তৎপরতাই কাম্য। বাস্তবায়ন করা গেলেই হয়তো স্বস্তির নি:শ্বাস ফেলতে পারবেন দর্শকরা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop