বিনোদনের সময়হলি আর্টিজানকে ঘিরে চলচ্চিত্র, থাকছে জাজের নতুন চমক!

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনা, সহ প্রযোজক ছবিয়াল এবং জার্মানির টেনডেম প্রোডাকশনের প্রযোজনায় এবার গুলশানে ‘হলি আর্টিজন’ রেস্টুরেন্টের ভয়াবহ জঙ্গি হামলা নিয়েই চলচ্চিত্র নির্মাণ করা হচ্ছে। জাজ মাল্টিমিডিয়া মানেই নতুন নতুন চমক। আর এবার থাকছে এমন কিছু চমক। যার কিছু আভাস জাজের কর্ণধার আব্দুল আজিজ নববর্ষের দিন লাইভে এসেই জানিয়েছেন।  লাইভে জাহিদ হাসানকে নিয়ে আসেন তিনি এবং সাদা এক গাল ভর্তি দাড়িতে নতুন রূপে দেখা যায় জাহিদ হাসানকে।
ছবিটি পরিচালনায় আছেন মোস্তফা সারোয়ার ফারুকী। ছবির নাম নির্ধারণ করা হয়েছে ‘শনিবার বিকেল’। শুটিং শুরু হয়ে গেছে। শুরুতে জানা গিয়েছিল সিনেমায় অভিনয় করছেন অস্কার মনোনীত `ওমর` এর অভিনেতা ইয়াদ হুরানী এবং বাংলাদেশের নুসরাত ইমরোজ তিশা।
এছাড়া রয়েছেন কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায়। এই ছবিতে যুক্ত হয়েছেন বাংলাদেশের আরোও অনেক পরিচিত মুখ। প্রযোজনা সূত্রে জানা গেছে  যাদের পরিচয় খুব শীঘ্রই জানা যাবে।
জানা যায়, এ মাসের শেষ অব্দি শুটিং শেষ হয়ে যাবে। গণমাধ্যম থেকে আড়ালে রেখেছে এ সিনেমার অনেক খবর।  এক সূত্রে জানা গেছে সিনেমাটি বাংলাদেশের আর বহুদিন চেষ্টার পরে সরকার থেকে অনুমতি পেয়েছে এমন একটি স্পর্শকাতর বিষয় নিয়ে সিনেমা নির্মাণের। এজন্যই সকলের অগোচরে শুটিং হয়েছে। রাজধানীর কোক স্টুডিওতেই হয়েছে এর শুটিং। কিন্তু তা অনেকেরই অজানা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop