ksrm

খেলার সময়দক্ষিণ আফ্রিকায় হার দিয়ে বছর শুরু ভারতের

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
দক্ষিণ আফ্রিকা যে বিদেশি দলগুলোর জন্য 'বদ্ধভূমি' সেটা যেনো আরও একবার প্রমাণিত হলো। প্রথম টেস্টে ভারতের এমন হার যেনো সেই প্রলাপই জবছে। প্রোটিয়াদের কাছে ৭২ রানে হেরে বছর শুরু করলো কোহলিরা।
২০৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৩৫ রানে অলআউট হয় ভারত। বলতে গেলে ফিল্যান্ডারের তোপে দাঁড়াতেই পারেননি ভারতীয় ব্যাটসম্যানরা। দ্বিতীয় ইনিংসে এই পেসার একাই নিয়েছেন ৬ উইকেট।
 মূলত দিনটি ছিলো পেসারদের। যদিও দিনের শুরুতে তাসের ঘরের মত ভেঙ্গে পড়ে দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যানরা। ভারতীয় পেসারদের তোপে টিকতেই পারেন নি আমলা, ডি কক, ডুপ্লেসিরা। প্রোটিয়াদের হয়ে সর্বোচ্চ ৩৫ রান করেছেন এবিডি ভিলিয়ার্স। ১৩০ রানে শেষ হয় তাদের দ্বিতীয় ইনিংস। তিন উইকেট করে নিয়েছেন বুমরাহ ও শামি। ভুবনেশ্বর কুমার ও হার্দিক পান্ডিয়া নিয়েছেন দু'টি করে উইকেট। ২০৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে একই অবস্থা ভারতীয়দের।
কোহলি, রোহিতদের শক্ত ব্যাটিং লাইনআপে একাই ধ্বস নামান ফিল্যান্ডার। ১৩৫ রানে অলআউট হয় ভারত। মরকেল ও রাবাদা নিয়েছেন দু'টি করে উইকেট। তিন টেস্টের সিরিজে ১-০ তে এগিয়ে গেলো দক্ষিণ আফ্রিকা। ৯ উইকেট নিয়ে ম্যাচ সেরা হয়েছেন পেসার ফিল্যান্ডার।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop