বিনোদনের সময়সালমানকে মারতে সশস্ত্র সন্ত্রাসী, থেমে গেল ‘রেইস থ্রি’র শুটিং

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
কিছুদিন আগেই হত্যার হুমকি পেয়েছিলেন বলিউড অভিনেতা সালমান খান। এবারে সত্যি সত্যিই তাকে মারতে তার সিনেমার সেটে পৌঁছে গেছে সশস্ত্র সন্ত্রাসী। আর তার জেরেই থেমে গেছে নতুন সিনেমা ‘রেইস থ্রি’র শুটিং।
কিছুদিন আগে জোধপুরের বিশনই সমাজের গ্যাংস্টার লরেন্স বিশনই সরাসরি সালমান খানকে হত্যার হুমকি দিয়েছিলেন। ৫ জানুয়ারি তিনি জোধপুরে গণমাধ্যমকে বলেছিলেন, ‘সালমান খানকে জোধপুরে অবশই খুন করা হবে। তখন তিনি আমাদের আসল পরিচয় জানতে পারবেন। এখন পুলিশ যদি চায় আমি বড় ধরণের অপরাধ ঘটাই, তাহলে আমি নিজেই সালমানকে এই জোধপুরেই খুন করবো।’
সালমান খানের উপর বিশনই সমাজের ক্ষুব্ধ হওয়ার কারণ তারা কৃষ্ণ হরিণের উপসক। ২০০৬ সালে এই হরিণ শিকারের দায়ে মামলা করা হয় তার বিরুদ্ধে। ২০১৭ তে এই মামলা থেকে তিনি বেকসুর খালাস পান। তখন থেকেই তাকে হত্যার ছক কষছে এই সমাজের লোকজন।
তবে জোধপুরের বাইরে সালমান নিরাপদ- এই ধারণা করা হলেও মুম্বাইয়েই তাকে মারতে তিন সশস্ত্র সন্ত্রাসী ফিল্ম সিটিতে ঘুরছে- এই তথ্য পায় পুলিশ। এর পরপরই বৃহস্পতিবার ‘রেইস থ্রি’র সেটে পৌঁছায় পুলিশ। সালমানকে পুলিশ সদস্যরা ফিল্ম সিটি থেকে বের হয়ে চলে যেতে বলেন নিজের বাড়িতে। পরবর্তী কয়েকদিনের জন্য বাড়ি থেকে বের না হওয়ারও পরামর্শ দেন তারা।
পুলিশের কাছ থেকে পরবর্তী নির্দেশনা না পাওয়া পর্যন্ত তাই শুরু হচ্ছে না ‘রেইস থ্রি’র শুটিং। সে পর্যন্ত সতর্ক অবস্থাতেই থাকতে হচ্ছে সালমান খানকে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop