ksrm

রাশিফলশুক্রবারের রাশিফল (১২ জানুয়ারি, ২০১৮) কন্যার আসবে বিয়ের প্রস্তাব, প্রেমের বাধা কেটে যাবে বৃশ্চিকের

ওয়েব ডেস্ক

fb tw
somoy
মেষ
আজ একটু অভাবে পড়তে পারেন। স্বামী-স্ত্রী বিবাদ বিচ্ছেদ পর্যন্ত যেতে পারে। অসৎ কোনও কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। ব্যবসায় শুভ পরিবর্তন আসবে।
বৃষ
আজ বন্ধুর জন্য কোনও কষ্ট বাড়তে পারে। কোনও ভাল কাজে  সাফল্য পাবেন। ব্যবসায়ের দিকে উন্নতি বৃদ্ধি। প্রেমের ব্যাপারে কোনও বিবাদ অনেক দূর যেতে পারে।
মিথুন
আজ ব্যবসায় চাপ বৃদ্ধির সঙ্গে লাভ ভাল থাকবে । জীবনের মূল্যবান কোনও সিদ্ধান্ত আজ নিতে হতে পারে। সংসারে সুখ শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি হতে পারে।
কর্কট
আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে।ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি হতে পারে।
সিংহ
নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হতে পারে। বাড়ির কোনও ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে।
কন্যা
শ্বশুর বাড়ির কাছ থেকে কিছু উপহার পাতে পারেন। শরীরে কোথাও চোট লাগতে পারে। ব্যবসায়ীরা কর্মচারিকে চোখে চোখে রাখুন। যারা বিয়ের কথা ভাবছেন তাদের জন্য খুব শুভ সময় আসছে।
তুলা
কানের যন্ত্রণা বাড়তে পারে। বাড়তি কিছু খরচের জন্যা ঋণ হতে পারে। বাড়িতে অতিথি আসবে। হঠাৎ বিষয় সম্পত্তি প্রাপ্তি যোগ রয়েছে।
বৃশ্চিক
প্রেমের বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে।হঠাৎ কোনও দ্রব্য প্রাপ্তির যোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল কোনও  সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। সংসারে অর্থনৈতিক দিক থেকে প্রচুর ব্যয় হতে পারে। 
ধনু
কেউ আজ আপনার প্রতি খারাপ ব্যবহার করতে পারে বা কোন মিথ্যা অপবাদ আজ কপালে জুটতে পারে। বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে বিবাদ। আত্মীয় শোক আসতে পারে । ব্যবসায় মধ্যম। 
মকর
আজ কোনও স্থান থেকে অর্থ আসতে পারে। শরীরের ক্ষেত্রে  কষ্ট বৃদ্ধি। বাড়তি কোনও খরচের জন্য চাপ। পেটের ব্যাপারে একটু চিন্তা বাড়তে পারে।
কুম্ভ
আজ সারাদিন কোনও খরচ বার বার হতে পারে। বাড়িতে সকলে মিলে ভ্রমণে আনন্দ বৃদ্ধি।বিবাহিত জীবনে সুখের দিন।আইনি কোনও কাজে উচ্চ পদস্থ ব্যক্তির সাহায়্য পেতে পারেন। কোনও কারণে আজ সম্মান নষ্ট হতে পারে।
মীন
আজ সংসারে কোনও অপর ব্যক্তিকে নিয়ে বিবাদ। ব্যবসায়ের ব্যয় বাড়তে পারে। কৃষি কাজে সাফল্য বাড়তে পারে। ব্যবসার দিকে আয় বৃদ্ধি। আজ ভ্রমণে না যাওয়াই ভাল হবে, কষ্ট বাড়তে পারে।  

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop