ksrm

খেলার সময়কাল থেকে শুরু টাইগার যুবাদের বিশ্বকাপ মিশন

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
আগামীকাল (শনিবার) থেকে শুরু হচ্ছে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের আসর। নিউজিল্যান্ডে উদ্বোধনী দিনে নামিবিয়ার মুখোমুখি হবে বাংলাদেশ। ক্রাইস্টচার্চে বাংলাদেশ সময় ভোর সাড়ে ৩টায় শুরু হবে খেলাটি।
একই দিনে আরও তিনটি ম্যাচ অনুষ্ঠিত হবে। আফগানিস্তান পাকিস্তানের বিপক্ষে, জিম্বাবুয়ে পাপুয়া নিউগিনির বিপক্ষে এবং স্বাগতিক নিউজিল্যান্ড খেলবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে।
গ্রুপ 'সি'তে বাংলাদেশের সঙ্গে নামিবিয়া ছাড়াও আছে কানাডা এবং ইংল্যান্ড। কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে আগেভাগেই নিউজিল্যান্ডে পাড়ি জমিয়েছে মোহাম্মদ সাইফ হাসানের দল। সেখানে স্থানীয় দল ওটাগো এবং আফগানিস্তান অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে দু'টি প্রস্তুতি ম্যাচ খেলেছে তারা। পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচটি বৃষ্টির কারণে বাতিল হয়ে যায়।
অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে এখন পর্যন্ত বাংলাদেশের সর্বোচ্চ অর্জন তৃতীয় স্থান অর্জন। মেহেদী হাসান মিরাজের অধিনায়কত্বে ২০১৬ সালে ঘরের মাটিতে এ সফলতা পেয়েছিলো টাইগাররা।
বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের দল:
মোহাম্মদ সাইফ হাসান (অধিনায়ক), আফিস হোসাইন ধ্রুব (সহ-অধিনায়ক), পিনাক ঘোষ, নাইম শেখ,  তৌহিদ হৃদয়, আমিনুল ইসলাম বিপ্লব, মোহাম্মদ রাকিব, মাহিদুল ইসলাম, শাকিল হোসাইন, রবিউল হক, নাঈম হাসান, কাজী অনিক ইসলাম, রনি হোসেন, হাসান মাহমুদ এবং টিপু সুলতান।
গ্রুপ পর্বের সূচি:
১৩ জানুয়ারি, বাংলাদেশ - নামিবিয়া
১৫ জানুয়ারি, বাংলাদেশ - কানাডা
১৮ জানুয়ারি, বাংলাদেশ - ইংল্যান্ড

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop