ksrm

খেলার সময়জয়ে ফেরার প্রত্যাশায় মাঠে নামবে বার্সা

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
টানা দুই ড্র'য়ের স্মৃতি ভুলে আবারো জয়ে ফেরার প্রত্যাশায় মাঠে নামবে রিয়াল মাদ্রিদ। প্রতিপক্ষ ভিয়ারিয়াল। সান্তিয়াগো বার্নাব্যুতে ম্যাচটি শুরু হবে রাত সোয়া ৯টায়। আরেক ম্যাচে, এইবারের বিপক্ষে লড়বে অ্যাতলেটিকো মাদ্রিদ। জিতলেই শীর্ষে থাকা বার্সেলোনার সঙ্গে ব্যবধান কমাতে পারবে রোজি ব্লাঙ্কোস। এ ম্যাচটি শুরু হবে রাত সাড়ে ১১টায়।
দুর্দশা কাটছেই না রিয়াল মাদ্রিদের। বছরের শুরুটা নুম্যানসিয়াকে হারিয়ে। কিন্তু এরপরই নিজেদের আর খুঁজে পাচ্ছেনা লস ব্লাঙ্কোস। পরের ম্যাচেই রিয়ালকে ২-২ গোলে রুখে দেয় সেল্টা ভিগো। দ্বিতীয় সারির দল নুম্যানসিয়াকে প্রথম লেগে উড়িয়ে দিলেও, ফিরতি লেগে এই দলটির সঙ্গেই হোঁচট খেয়ে টালমাটাল জিদান শিষ্যরা। রিয়াল সভাপতির সঙ্গে সম্পর্কটাও সুখকর যাচ্ছেনা জিদানের। ছেলে লুকার গোলরক্ষক হিসেবে রিয়ালে ভবিষ্যত পাকাপোক্ত করা নিয়ে ফ্লোরেন্তিনো পেরেজের সঙ্গে মন কষাকষি চলছে তার।
একটা জয়ই পারে দলের সবার আত্মবিশ্বাস ফেরাতে। গেল বছর ৫টি শিরোপা জিতেছে রিয়াল। অথচ এবার শীর্ষে থাকা বার্সেলোনার সঙ্গে তাদের পয়েন্ট ব্যবধান ১৬। ১৭ ম্যাচ শেষে রিয়ালের সংগ্রহ মাত্র ৩২ পয়েন্ট।
শিরোপার আশা প্রায় শেষ। প্রতিপক্ষ ভিয়ারিয়াল নতুন বছরে দুই ম্যাচে ব্যর্থতার পর শেষ ম্যাচে লেগানেসকে হারিয়ে জয়ে ফিরেছে। ১৮ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে তারা। তাই দ্য ইয়েলো সাবমেরিনকে হারানো সহজ হবে না লস ব্লাঙ্কোসদের জন্য।
গোলক্ষরায় আছেন রোনালদো ও বেনজেমা। তবে, এ ম্যাচে একাদশে দেখা যাবে দুজনকেই। নিষেধাজ্ঞা শেষে ফিরছেন ড্যানি কারবাহাল। এছাড়া নাভাস, মার্সেলো, টনি ক্রুস ও লুকা মদ্রিদ সবাই ফিরবেন ভিয়ারিয়ালের বিপক্ষে ম্যাচে। দু'দলের শেষ দেখায় ৩-২ গোলে জয় পেয়েছিলো রিয়ালই। এমনকি ২০১৫ সালের পর এখন পর্যন্ত রিয়ালকে হারাতে পারেনি দ্য ইয়েলো সাবমেরিন।
আরেক ম্যাচে এইবারের বিপক্ষে লড়বে অ্যাতলেটিকো মাদ্রিদ। লা লিগায় অংশ নেয়ার পর থেকে এখন পর্যন্ত একবারো রোজি ব্লাঙ্কোসদের হারাতে পারেনি এইবার। ১৮ ম্যাচে ৩৯ পয়েন্ট দ্বিতীয় স্থানে আছে সিমিওনে শিষ্যরা। নতুন বছরে তিন ম্যাচের তিনটিতেই জিতেছে তারা।দাপুটে সে ফর্ম ধরে রেখে এইবারকেও হারানোর লক্ষ্য অ্যাতলেটিকোর।
নিষেধাজ্ঞার কারণে কস্তা, স্টেভান সেভিচ ও মিডফিল্ডার গ্যাবি এ ম্যাচে খেলতে পারবেন না। ইনজুরির কারণে অনিশ্চিত নিকো গাইতান ও ফিলিপ্পে লুইস।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop