বিনোদনের সময়ছোটবেলায় ঝি-এর কাজ করতেন কাজল দেবগন

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
বলিউড সুপারস্টার কাজল দেবগন।  নাম-যশ কিংবা প্রতিপত্তি কোনো কিছুর অভাব নেই তার।  তবে এখনকার মতো অবস্থা এক সময় তার ছিল না।  আজকাল বিত্তশালী বাড়িতে গৃহকর্মীরা(ঝি) যে সব কাজগুলো করে, সেই সব কাজগুলো করতেন নব্বইয়ের দশকের বলিউড কাঁপানো এই অভিনেত্রী।
তবে অর্থের জন্য অন্যের বাড়িতে নয়।  নিজের বাড়িতেই এগুলো করতেন।  কাজল বলেন, আমার মা আমাকে শিখিয়েছিলেন, কোনো কাজই বড় বা ছোট নয়।  মা বলতেন, যদি জীবনে এমন পরিস্থিতি আসে যখন তোমার কাজ করে দেওয়ার কেউ নেই, তখন তোমাকেই নিজের বাড়িঘরের খেয়াল রাখতে হবে। 
কাজল তার মায়ের সেই কথা অক্ষরে অক্ষরে পালন করেছেন।  কাজল নিজেও মা হিসেবে তার ছেলে-মেয়েকে দিয়ে ঘর পরিস্কার করান।  তার ছেলে-মেয়েকে দিয়ে ঘর মোছান, বাথরুম পরিষ্কার করান।  যাতে তারাও বুঝতে পারে, সব ধরণের কাজ জানা উচিত।
সম্প্রতি এক সাক্ষাৎকারে কাজল আরও বলেন, শাহরুখ খানের সঙ্গে কাজ করতে সব সময় ভাল লাগে তাঁর।  আনন্দ এল রাইয়ের 'জিরো' ছবিতে শাহরুখের সঙ্গে একটি বিশেষ দৃশ্যে রয়েছেন তিনি।  ‘জিরো’য় কাজল ছাড়াও বিশেষ একটি দৃশ্যে দেখা যাবে রানি মুখোপাধ্যায়কেও। তবে ছবির দুই নায়িকা হলেন অনুষ্কা শর্মা ও ক্যাটরিনা কাইফ।
সূত্রঃ এবিপিআনন্দ।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop