বিনোদনের সময়কেমন হবে ‘ব্ল্যাক প্যান্থার’?

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
মার্ভেল কমিক্সের ছবি মানেই বাড়তি উত্তেজনা, অন্যধরনের এক বিনোদন। এবার সেই মার্ভেল চলচ্চিত্রপ্রেমীদের জন্য সুখবর, সামনের মাসেই মুক্তি পেতে যাচ্ছে এ বছরের প্রথম মার্ভেল কমিকসের ছবি ব্ল্যাক প্যান্থার। মার্ভেলের জনপ্রিয় এ চরিত্রটি নিয়ে প্রথমবারের মতো চলচ্চিত্র নির্মাণ করায় এটি নিয়ে এরইমধ্যে দর্শকদের মধ্যে তৈরি হয়েছে বাড়তি আগ্রহ। সম্প্রতি মুক্তি পাওয়া ব্ল্যাক প্যান্থার ছবিটির ট্রেইলারও অনেকটা তেমন আভাসই দিচ্ছে। 
মার্ভেলের অন্যতম জনপ্রিয় চরিত্র ‘ব্ল্যাক প্যান্থার’ কে প্রথমবারের মতো দেখা গিয়েছিল, ‘ক্যাপ্টেন আমেরিকা সিভিল ওয়ার’ ছবিটিতে। সেবারই প্রথম ব্ল্যাক প্যান্থার এবং ওয়াকান্ডার জনগণকে দেখেছিল দর্শকরা। এবার সেই ওয়াকান্ডার জনগণকে নিয়েই নির্মাণ করা হয়েছে ছবিটি।
এবারের ছবিটিতে, ব্ল্যাক প্যান্থারকে তার বাবা, ওয়াকান্ডার রাজার মৃত্যুর পর বিচ্ছিন্ন হয়ে পড়া নিজ জন্মভূমিতে ফিরে আসতে দেখা যাবে। নিজ মাতৃভূমিতে ফিরে রাজসিংহাসন পুনরুদ্ধারের দুঃসাহসিক এক অভিযানে নামতে হয় ব্ল্যাক প্যান্থারকে। 
ছবিটিতে ব্ল্যাক প্যান্থার চরিত্রে অভিনয় করেছেন চ্যাডউইক বোসম্যান। এছাড়াও, অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেছেন মাইকেল বি জরডান, লুপিতা নিয়োংও, আ্যান্ডি সার্কসসহ আরও অনেকে।
ব্ল্যাক প্যান্থার ছবিটি পরিচালনা করেছেন রায়ান কুগলার। এছাড়াও, যৌথভাবে ছবিটির চিত্রনাট্যও লিখেছেন তিনি।
মার্ভেল স্টুডিওস এবং ওয়াল্ট ডিজনি পিকর্চাসের যৌথ প্রযোজনায় এবং ওয়াল্ট ডিজনি স্টুডিওস মোশন পিকচার্সের পরিবেশনায় বিশ্বব্যাপী রূপালি পর্দার দর্শকদের জন্য ব্ল্যাক প্যান্থার ছবিটি মুক্তি পাবে আগামী ১৬ই ফেব্রুয়ারি। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop