ksrm

খেলার সময়ভিলিয়ার্সের ব্যাটে স্বস্তিতে দক্ষিণ আফ্রিকা

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
সেঞ্চুরিয়ান টেস্টের ২য় ইনিংসে ভারতের চেয়ে ১১৮ রানে এগিয়ে থেকে ৩য় দিন শেষ করলো দক্ষিণ আফ্রিকা। ডি ভিলিয়ার্সের ফিফটিতে দিন শেষে তাদের স্কোর ২ উইকেটে ৯০ রান।
এর আগে শচীন টেন্ডুলকারের পর ২য় ভারতীয় অধিনায়ক হিসেবে দক্ষিণ আফ্রিকার মাটিতে সেঞ্চুরি করেন বিরাট কোহলি। কোহলির সেঞ্চুরির পরেও লিড নিতে পারেনি ভারত। সফরকারীদের প্রথম ইনিংস থামে ৩০৭ রানে।
সোমবার সকালে ব্যক্তিগত ৮৫ রান নিয়ে ব্যাট করতে নামেন ভারতীয় অধিনায়ক কোহলি ও হার্দিক পাণ্ডে। আগের দিনের ভুল থেকে শিক্ষা নিয়ে বেশ সাবলীল ভাবেই সামলাতে থাকেন রাবাদা, মরকেলদের। তবে প্রথম ঘন্টার পানি পানের বিরতির আগেই হার্দিক পাণ্ডে ফিরে গেলে আবারো চাপে পড়ে ভারত। তবে একদিকে অবিচল থেকে ক্যারিয়ারের ২১তম এবং অধিনায়ক হিসেবে টেন্ডুলকারের পর ২য় ভারতীয় হিসেবে সেঞ্চুরি তুলে নেন বিরাট।
পরে অশ্বিনের সঙ্গে ৭০ রানের জুটি গড়ে লিড নেয়ার স্বপ্ন দেখাতে থাকেন সমর্থকদের। তবে ফিল্যান্ডার এবং মরকেলের আঘাতে দ্রুতই শেষ উইকেটগুলো হারিয়ে প্রোটিয়াদের থেকে ২৮ রানে পিছিয়ে থেকে থামে তাদের প্রথম ইনিংস।
জবাবে ২য় ইনিংসে ব্যাট করতে নেমে বুমরাহ'র তোপের মুখে পড়ে আফ্রিকানরা। ব্যক্তিগত ১ রান করে ফিরে যান মার্করাম এবং আমলা। পরে এবি'র ফিফটি এবং এলগারের ৩৬ রানে আর কোন উইকেট না হারিয়ে দিন শেষ করে প্রোটিয়ারা।
স্কোর: দক্ষিণ আফ্রিকা ৩৩৫ এবং ৯০/২ (ডি ভিলিয়ার্স ৫০*, এলগার ৩৬*); ভারত ৩০৭ (কোহলি ১৫৩) তৃতীয় দিন শেষে দক্ষিণ আফ্রিকার লিড ১১৮ রান।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop