ksrm

খেলার সময়টিকেটে 'বাংলাদেশ' বানান ভুল, বিসিবির দুঃখ প্রকাশ

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
দীর্ঘ দিন পর বাংলাদেশের মাটিতে হচ্ছে ত্রিদেশীয় সিরিজ। শ্রীলঙ্কা এবং জিম্বাবুয়েকে নিয়ে আয়োজিত এ সিরিজের প্রত্যেকটি ম্যাচ অনুষ্ঠিত হবে মিরপুর শের-ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে।
এরইমধ্যে সিরিজের দু'টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। প্রথম ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে দাপট দেখিয়ে জয় তুলে নিয়েছে বাংলাদেশ। আগামীকাল (শুক্রবার) শ্রীলঙ্কার বিপক্ষে লড়বে টাইগাররা।
সাপ্তাহিক ছুটির দিন, তারওপর বাংলাদেশের খেলা সবমিলিয়ে দর্শকদের মধ্যে ব্যাপক আগ্রহ ম্যাচটি নিয়ে। তবে সমস্যা হয়েছে একটা জায়গায়। টিকেটের গায়ে 'বাংলাদেশ' বানানটাই ভুল লেখা হয়েছে।
ইংরেজিতে লেখা শব্দটিতে 'বি' এর পরে একটি 'এন' অতিরিক্ত লেখা হয়েছে। যা নিয়ে সমালোচনার ঝড় বইছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। আন্তর্জাতিক ক্রিকেটে এমন ভুল, তাও আবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড কর্তৃক।
তবে অনিচ্ছাকৃত ভুলের জন্য সকলের কাছে ক্ষমা চেয়েছেন দেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা বিসিবি।
গণমাধ্যমে পাঠানো এক ইমেইল বার্তায় বিসিবির পক্ষ থেকে ভুল স্বীকার করে দুঃখ প্রকাশ করা হয়। একই সাথে জানানো হয়, যে প্রেসকে টিকেট ছাপানোর দায়িত্ব দেয়া হয়েছিলো তাদের বিরুদ্ধে পদক্ষেপ নেয়া হবে।
যেসকল টিকিট দর্শকদের হাতে পৌঁছায়নি সেই টিকিটগুলো পুনঃমুদ্রণ করার সিদ্ধান্ত ইতোমধ্যেই বিসিবি নিয়েছে বলেও জানানো হয় ইমেইল বার্তায়।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop