ksrm

খেলার সময়হাথুরুবাহিনীকে বাংলাদেশের রানচাপা

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
অম্লমধুর বিদায়ের পর প্রথমবারের মতো হাথুরুসিংহের মুখোমুখি বাংলাদেশ। নিজেদের প্রথম ম্যাচে জিম্বাবুয়েকে নাস্তানাবুদ করা টাইগাররা এদিন যেনো আরও আত্মবিশ্বাসী।
তামিম, সাকিব আর মুশফিকের ফিফটিতে লঙ্কানদের সমনে রানের পাহাড় দাঁড় করিয়েছে বাংলাদেশ। জিততে হলে ৩২১ রান করতে হবে চান্দিমালবাহিনী।
টস জিতে ব্যাটিংয়ে নেমে শুরুটা দারুণ করেছিলেন দুই ওপেনার তামিম ইকবাল এবং এনামুল হক বিজয়। ৩৫ রানে এনামুল ফিরে গেলেও প্রথম বাংলাদেশি হিসেবে সব ফরম্যাট মিলিয়ে ১১ হাজার রানের মাইলফলক পূরণ করা তামিম খেলেছেন ৮৪ রানের অসাধারণ ইনিংস। এরপর ৬৭ রানের অসাধারণ ইনিংস খেলে রানের চাকা সচল করেন সাকিব। অ্যাশলে গুনারাত্নের বলে কট এন্ড বোল্ড হয়ে ফেরার আগে সব ফরম্যাট মিলিয়ে দশ হাজারি ক্লাবে প্রবেশ করেন এ বাঁহাতি। দুই বন্ধু ফিফটি করেছেন তবে বাদ থাকবেন কেন মুশফিক। ৫২ বলে ৬২ রান করে পেরেরার ইয়র্কারে কাটা পড়েন মুশি। তার আগে মাহমুদুল্লাহর ব্যাট থেকে আসে কার্যকরী ২৪ রান।
মাহমুদুল্লাহ মুশফিক ফেরার পর লোয়ার অর্ডারে রানের চাকাটা সেভাবে ঘোরাতে পারেনি। ৬ রান করে ফেরেন অধিনায়ক মাশরাফি। কোন রান যোগ না করে প্রথম বলেই প্রদীপের বলে এলবিডব্লিউ'র ফাঁদে পড়েন নাসির। তবে শেষ দিকে সাব্বিরের ১৩ বলে ২৪ রানে ভর করে ৩২০ রান করে বাংলাদেশ। মোহাম্মদ সাইফুদ্দিন অপরাজিত থাকেন ৬ বলে।
সংক্ষিপ্ত স্কোর:
বাংলাদেশ ৩২০/৭ (তামিম ৮৪, সাকিব ৬৭, মুশফিক ৬২; পেরেরা ৩/৬০)

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop