বিনোদনের সময়ফের রূপালি পর্দায় ‘টুম্ব রাইডার’

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
জনপ্রিয় ভিডিও গেমস ‘টুম্ব রাইডার’ ভক্তদের জন্য সুখবর, আবারও লারা ক্রফটের দুঃসাহসিক সব অভিযান নিয়ে নির্মাণ করা হয়েছে চলচ্চিত্র। নাম দেয়া হয়েছে ‘টুম্ব রাইডার’ই। তবে, লারা ক্রফটের নাম শুনলেই দর্শকদের চোখের সামনে ভেসে ওঠে যার অবয়ব, সেই অ্যাঞ্জেলিনা জোলি নয়, ‘টুম্ব রাইডারে’র এবারের রিমেইকটিতে লারা ক্রফট চরিত্রে দেখা যাবে অস্কারজয়ী অভিনেত্রী অ্যালিসিয়া ভিকান্দারকে। 
নির্ভীক প্রত্নতত্ত্ববিদ হিসেবে বিশ্বজুড়ে পুরোনো সমাধি আর ধ্বংসাবশেষ অনুসন্ধান করাই লারা ক্রফটের কাজ। এবারের ছবিটিতে লারা ক্রফট নিজেকে আবিষ্কার করবেন এমন এক দ্বীপে, ঠিক যেখান থেকে তার বাবা নিখোঁজ হয়েছিলেন। বাবার মৃত্যুর রহস্য উদঘাটন করতে গিয়ে গভীর এক ষড়যন্ত্রের জালে জড়িয়ে যান লারা ক্রফট। নিজেকে ছাড়িয়ে যাওয়ার কঠিন এক অভিযানে নামে সে। এমনই কাহিনী নিয়ে দীর্ঘ ১৫ বছর পর আবারও নির্মাণ করা হয়েছে টুম্ব রাইডার ছবিটি।
এবারের ছবিটিকে লারা ক্রফট চরিত্রে দেখা যাবেনা অ্যাঞ্জেলিনা জোলিকে। তার পরিবর্তে ছবির কেন্দ্রীয় চরিত্রে অনবদ্য অভিনয় করেছেন অস্কারজয়ী অ্যালিসিয়া ভিকান্দারকে। এছাড়াও, ছবির অন্যান্য চরিত্রে আরও দেখা যাবে হ্যানা জন কামেন, ওয়ালটন গগিনস, ডমিনিক ওয়েস্টসহ আরও অনেককে।
ক্রিস্টাল ডাইনামিকসের কাহিনী অবলম্বনে ‘টুম্ব রাইডারে’র এবারের ছবিটি পরিচালনা করেছেন রোর উথগ।
মেট্রো গোল্ডউইন মেয়ার এবং ওয়ার্নার ব্রস পিকচার্সের যৌথ প্রযোজনায় এবং ওয়ার্নার ব্রসের পরিবেশনায় বিশ্বব্যাপী রূপালি পর্দার দর্শকদের জন্য ছবিটি মুক্তি পাবে আগামী ১৬ই মার্চ। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop