ksrm

খেলার সময়বাটলারের সেঞ্চুরিতে ওয়ানডে সিরিজ নিশ্চিত করলো ইংল্যান্ড

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
ওয়ানডে সিরিজে পাত্তাই পেলো না স্বাগতিক অস্ট্রেলিয়া। অজিদের ঘরের মাঠে ১৬ রানে হারিয়ে দুই ম্যাচ হাতে রেখেই ইংলিশরা ওয়ানডে সিরিজ জিতে নিলো ৩-০ ব্যবধানে।
আগে ব্যাট করে বাটলারের সেঞ্চুরিতে ৩০২ রান করে থ্রি-লায়ন্সরা। জবাবে ২৮৬ রানে থামে স্বাগতিকদের ইনিংস। ম্যাচসেরা হয়েছে জস বাটলার।
সিডনিতে ব্যাট করতে নেমে খুব একটা সুবিধা করতে পারেনি ইংলিশরা। দলীয় ৪৫ রানে আউটের খাতায় নাম লেখান জেসন রয় ও অ্যালেক্স হেলর্স। ভালই কেলতে থাকা জনি বেয়ারস্টো ফেরেন ৩৯ রানে।
এরপর দুই অভিজ্ঞ জো-রুট ও অধিনায়ক মরগান আস্থার প্রতিদান দিতে পারেননি। ব্যর্থ হয়েছে মঈন আলীও। ১৮৯ রানে ৬ উইকেট হারানোর পর, ফসকে যাওয়া ম্যাচটাকে বের করে নিয়ে আসেন জস বাটলার ও ক্রিস ওকর্স। ৭ম উইকেটে তারা ১৩৩ রান যোগ করেন। ইনিংসের শেষ বলে ক্যারিয়ারের ৫ম সেঞ্চুরি উদযাপন করেন বাটলার। আর ক্রিস ওকর্সে ৫২ রানের ক্যামিও'তে ৩০২ রানে বিশাল সংগ্রহ পায় ইংল্যান্ড।
জবাব দিতে নেমে শুরুতেই ডেভিড ওয়ার্নারের উইকেট হারায় অজিরা। তার পরই ফেরেন ক্যামেরুন হোয়াইট। ইনিংস লম্বা করতে পারেননি অধিনায়ক স্মিথ। অ্যারোন ফিঞ্চ, শন মার্শ ও স্টোনিস ফিফটি করলেও দলকে জেতাতে পারেনি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop