ksrm

খেলার সময়এএফসি কাপের জন্য পেছালো বাফুফের জাতীয় দল গঠনের কার্যক্রম

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
চলতি মাস থেকে নতুন মোড়কে জাতীয় দল গঠনের কার্যক্রম শুরু হওয়ার কথা থাকলেও, এএফসি কাপের জন্য তা পারছে না বাফুফে। এছাড়াও মার্চের দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ উপলক্ষ করে, নিরবিচ্ছিন্ন ক্যাম্প করার যে পরিকল্পনা ছিল, সেখান থেকেও সরে এসেছে ফেডারেশন। তবে বাফুফে বলছে ছুটি শেষে প্রধান কোন এন্ড্রু ওর্ড দেশে ফেরার পরই গতি আসবে সকল কার্যক্রমে।
২০১৬ সালে ভুটান ব্যর্থতায় নড়ে যায় দেশের ফুটবল ভিত। এরপর দীর্ঘ দিনের বিরতি! আসলে বিরতি কোথায়? বলতে গেলে আন্তর্জাতিক ফুটবল থেকে এক প্রকার নির্বাসনেই ছিল জাতীয় দল। এই সময়টায় চলেছে নিজেদের গোছানোর প্রক্রিয়া। সেটাই বা কতটুকু হয়েছে, তারই দাগটানার কথা ছিল চলতি জানুয়ারিতে।
মূলত মার্চে অনুষ্ঠিতব্য দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ উপলক্ষ্য করে ক্যাম্প করার পরিকল্পনা ছিল বাফুফের। যার উদ্দেশ্য ছিল এ বছরের বঙ্গবন্ধু গোল্ডকাপ, এবং সাফ চ্যাম্পিয়নশিপের জন্য দল গঠন করা। তবে ব্যহত হচ্ছে সেই কার্যক্রম। এএফসি চ্যাম্পিয়নশিপের জন্য ফুটবলার ছাড়বে না ক্লাবগুলো। তাই ক্যাম্পটাও শুরু করা হচ্ছে না বাফুফের!
প্রিমিয়ার লিগে বিদেশীরা দাপট দেখায়। তাই নিজেদের মেধা প্রকাশের সুযোগ পান না ফুটবলাররা। তাদের সেই আক্ষেপ ঘুচছে স্বাধীনতা কাপে। কিন্তু যে কোচ ফুটবলারদের পারফরমেন্স মূল্যায়ন করে দল গোছাবেন তিনিই যে ছুটিতে!
জাতীয় দলের ক্যাম্প কবে শুরু হবে তা নিয়ে সিদ্ধান্তে আসতে না পারলেও, বঙ্গবন্ধু গোল্ডকাপের তারিখ অনেকটাই চূড়ান্ত করেছে ফেডারেশন। সব কিছু ঠিক থাকলে, এই আসর মাঠে গড়াতে পারে আসছে এপ্রিলের শেষ সপ্তাহে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop