ksrm

রাশিফলসোমবারের রাশিফল (২২ জানুয়ারি, ২০১৮) মনের মানুষের দেখা পাবে ধনু, সংসারে খরচ বাড়বে কর্কটের

ওয়েব ডেস্ক

fb tw
somoy
মেষ
সারাদিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে। শত্রুরা চক্রান্তে জিততে পারবেনা।আজ কর্মচারীদের সাহায্যে ব্যবসা বাড়াবার সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে।পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে। 
বৃষ
অতিরিক্ত গর্ব আজ বিপদ বাড়াতে পারে। ব্যবসায় লাভের আশা রাখলে গুরুজনদের কথা মেনে চলতে হবে। কর্ম স্থানে আজ আপনাকে কারওর অনুগত হয়ে চলতে হতে পারে। বেশি অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ।
মিথুন
কাজের ক্ষেত্রে কোনও উচ্চ পদস্থ ব্যক্তির কারণে উন্নতি হতে পারে। একটু সাবধানে চলাফেরা করা দরকার, আঘাত লাগতে পারে। সম্পত্তির ব্যাপারে  খরচ বাড়তে পারে। ব্যবসার ক্ষেত্রে সমস্যার পরিমাণ বাড়তে পারে।
কর্কট
প্রেম প্রণয়ে বিবাদ বাড়তে পারে । ব্যবসার দিকে ঝুঁকি থেকে লাভ বাড়তে পারে। সংসারের কারণে অযথা ব্যয় বাড়তে পারে। লিভারের কোনও সমস্যা বাড়তে পারে। 
সিংহ
প্রিয়জনের কোনও খারাপ খবর বাড়িতে আসতে পারে। পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে। সন্তানের জন্য বাড়তি কোনও খরচ হতে পারে। ব্যবসার জন্য কোনও অর্থ নষ্ট হওয়া থেকে সাবধান।
কন্যা
দূরে কোনও স্থানে ভ্রমণে যাবার জন্য খরচ বাড়তে পারে। প্রেমের ব্যাপারে মনের চাওয়া বাড়তে পারে। চাকরির স্থানে উন্নতির সুযোগ কাজে লাগান। আগুন থেকে বিপদের সম্ভাবনা। অর্থের ব্যাপারে কোনও চাপ বাড়তে পারে। 
তুলা
অতিরিক্ত সহজ থাকার জন্য কাজের ক্ষতি হতে পারে। অর্থ ব্যয় বাড়তে পারে। ব্যবসার জন্য উচ্চ পদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাড়তে পারে। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি। রক্তপাতের থেকে সাবধান থাকা দরকার। 
বৃশ্চিক
ভাল কাজের জন্য আশা ভঙ্গ হতে পারে। একাধিক পথে আয় বাড়তে পারে। একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগআছে। কোনও একটি কাজ নিয়ে ব্যস্ত হতে হবে। রক্তচাপ বাড়তে পারে। 
ধনু
কর্ম স্থানে নারীঘটিত সমস্যায় পড়বেন। আজ অর্থ উপার্জনের ক্ষেত্রে ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। কর্ম স্থানে নিজেকে খুব অসহায় মনে হতে পারে। পরিবারে কারওর কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। মনের মতো মানুষের দেখা পাবেন।
মকর
অতিরিক্ত ভোগ  বিলাসের জন্য অনেক খরচ হতে পারে। আর্থিক টানা পোড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে ।মা বাবার সঙ্গে সু সম্পর্ক থাকবে। বাক সংযমী হতে পারলে সংসারে শান্তি থাকবে। একাধিক আয়ের পথ  দেখা যাচ্ছে।
কুম্ভ
পেটের  কোনও সমস্যার জন্য চিকিৎসার খরচ অনেক বাড়তে পারে। আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। পড়াশোনার দিক থেকে দিনটি শুভ।  আজ কোনও কাজই মনের মতো করে করা অসম্ভব। পুরানো পাওনা পেতে বেগ পেতে হবে। 
মীন
সামান্য অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা আবশ্যক। আজ কোনও দুর্ঘটনার সাক্ষী আপনাকে দিতে হতে পারে । অতি ক্রোধ মর্যাদা হানির কারণ হতে পারে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop