ksrm

খেলার সময়জয়সুরিয়াকে পেছনে ফেলে তামিমের অনন্য রেকর্ড

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
শ্রীলঙ্কার কিংবদন্তি ক্রিকেটার সনৎ জয়সুরিয়ার চেয়ে এখন একটি বিষয়ে এগিয়ে গেলেন বাংলাদেশের তরকা ব্যাটসম্যান তামিম ইকবাল। নির্দিষ্ট এক ভেন্যুতে যে কোনো ক্রিকেটারের করা সবচেয়ে বেশি রানের মালিক এখন তিনিই!
শ্রীলঙ্কার প্রেমাদাসা স্টেডিয়ামে জয়াসুরিয়ার করা ২৫১৪ রানের রের্কডটি ভেঙ্গে নিজের নামের পাশে নির্দিষ্ট ভেন্যুতে সবচেয়ে বেশি ওয়ানডে রানের অর্জনটি যুক্ত করতে জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচে ৪২ রানের প্রয়োজন ছিল তামিম ইকবালের। যা ইনিংসের ২৪তম ওভারেই পেয়ে যান তামিম।
ত্রিদেশীয় সিরিজ শুরুর আগে শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ৭১টি ওয়ানডে খেলে ৩৩.৪০ গড়ে তামিমের সংগ্রহ ছিল ২৩০৫ রান। ওয়ানডেতে যা এক ভেন্যুতে করা কোন ক্রিকেটারের পক্ষে সর্বাধিক রান সংগ্রাহকের তালিকায় ছিল তৃতীয়স্থানে। প্রতিযোগিতার প্রথম দুই ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে অপরাজিত ৮৪ রানের ইনিংসের পর শ্রীলঙ্কার বিপক্ষে আবারও ৮৪ রানের ইনিংস খেলে তালিকার দ্বিতীয়স্থানে থাকা পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ইনজামাম উল হককে হটিয়ে দ্বিতীয়স্থানে উঠে আসেন তামিম।
জিম্বাবুয়ের বিপক্ষে টসে জিতে এখন ব্যাট করছে বাংরাদেশ। দ্বিতীয় ওভারে এনামুল হকের উইকেট হারালেও সাকিব-তামিমের জুটিতে বাংলাদেশের কোনো উইকেট হারানো ছাড়াই পৌঁছে যায় ১০০ রানের বন্দরে। পরে ফিফটি করার পর ১১২ রানের মাথায় সিকান্দার রাজার বলে স্টাম্পড হন সাকিব আল হাসান।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop