ksrm

খেলার সময়পেছালো আইপিএল, সময়সূচিতেও পরিবর্তন

খেলার সময় ডেস্ক

fb tw
somoy
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) এর সূচি পেছানো হয়েছে। আগামী ৪ এপ্রিল অনুষ্ঠিত হবার কথা ছিলো ফ্রাঞ্চাইজি ভিত্তিক সবচেয়ে বড় এ টুর্নামেন্টের। তবে সেটার পরিবর্তে আগামী ৭ এপ্রিল শুরু হবে চলতি বছরের টুর্নামেন্টটি।
আইপিএল গভর্নিং কাউন্সিল নিশ্চিত করেছে বিষয়টি। তারা জানিয়েছেন, তিন দিন পিছিয়ে টুর্নামেন্টটি শুরু হবে মুম্বাইয়ে। ২৭ মে আসরের ফাইনালও হবে একই জায়গায়। আর উদ্বোধনী অনুষ্ঠান হবে ৬ এপ্রিল।
এছাড়া সময়সূচিতেও পরিবর্তন এনেছে আইপিএল কর্তৃপক্ষ। আগে দিনের ম্যাচ দুটি বিকেল ৪টা ও রাত ৮টায় শুরু হবার কথা ছিলো। তবে টিভি চ্যানেলের অনুরোধে এবার বিকেলের ম্যাচ শুরু হবে সাড়ে ৫টায়, আর পরের ম্যাচ হবে সন্ধ্যা ৭টায়। এমনটাই জানিয়েছেন আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্লা।
আগামী ২৭ ও ২৮ জানুয়ারি বেঙ্গালুরুতে হবে এ বছরের আইপিএলের নিলাম। ভারতীয় এবং বিদেশি ক্রিকেটার মিলিয়ে এবার ১ হাজার ১২২জন ক্রিকেটারকে রেজিস্ট্রেশন করা হলেও নিলামে উঠবে ৫৭৮ জন ক্রিকেটার। যার মধ্যে ভারতীয় ক্রিকেটার ৩৬০ জন এবং বাকি ২১৮ জন বিদেশি ক্রিকেটার। এর মধ্যে বাংলাদেশি থাকবেন ৬ জন।
এবারের আসরে সাকিব আল হাসানকে রাখা হয়েছে 'মার্কুই' ক্যাটাগরিতে। তার সঙ্গে আছেন আরও ১৫ জন তারকা ক্রিকেটার। নিলামে এই ১৬ জনের ভিত্তিমূল্য হবে সর্বাধিক ২ কোটি রুপি।
অন্যদিকে গেলো দুই মৌসুমে সানরাইজার্স হায়দরাবাদ হয়ে খেলা মুস্তাফিজুর রহমানের ভিত্তি মূল্য ১ কোটি। এছাড়া তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান ও আবুল হাসান রাজুর ভিত্তিমূল্য ৫০ লাখ করে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop